Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

এই জন্যই পাকিস্তান এত গরিব! মজা করতে যাওয়া দুই পাক তরুণের কীর্তিতে হইচই, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, মুখোশ পরে একটি বাইকে চড়ে যাচ্ছেন দুই তরুণ। অন্য এক তরুণকে ফোনে কথা বলতে দেখে তাঁর সামনে বাইক নিয়ে দাঁড়ান। ফোনটি কেড়ে নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করেন।

Hilarious Video of two Pakistani Prankster

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৬
Share: Save:

মজা করতে গিয়ে খোয়াতে হচ্ছিল প্রাণ! গুলির হাত থেকে কোনও রকমে রেহাই পেয়ে প্রাণ বাঁচালেন দুই তরুণ। ঘটনাটি ঘটেছে ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তানে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই হইচই ফেলেছে সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, মুখোশ পরে একটি বাইকে চড়ে যাচ্ছেন দুই তরুণ। অন্য এক তরুণকে ফোনে কথা বলতে দেখে তাঁর সামনে বাইক নিয়ে দাঁড়ান। ফোনটি কেড়ে নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করেন। মোবাইল ফোনের মালিক তরুণ চিৎকার করতে শুরু করলে দুই বাইক আরোহী একটি পিস্তল দেখিয়ে ভয় দেখান তাঁকে। সেই সময়েই সেখানে উপস্থিত হন এক যুবক। বন্দুক উঁচিয়ে ধরেন দুই ‘ছিনতাইকারী’র দিকে। সঙ্গে সঙ্গে ভয় পেয়ে যান তাঁরা। হাত মাথার উপরে তুলে প্রাণভিক্ষা করেন। এ-ও বলেন, তাঁরা আসলে ছিনতাইকারী নন। মজা করছিলেন। তাঁদের এক বন্ধু পুরো বিষয়টি ক্যামেরাবন্দি করছে। এর পরে ওই যুবক তাঁদের যেতে দেন। হাঁফ ছেড়ে বাঁচেন ওই দুই তরুণ।

সেই ঘটনার ভিডিয়োই প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়ো দেখে স্পষ্ট নয় যে, ঘটনাটি পাকিস্তানের কোথায় ঘটেছে। সোমবার ‘ঘর কা কলেশ’ নামে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা ২৮ সেকেন্ডের ভিডিয়ো আলোড়ন ফেলেছে সমাজমাধ্যমে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। অনেকে ভিডিয়োটি দেখে মজার মন্তব্যও করেছেন। এক জন ব্যবহারকারী লিখেছেন, ‘‘এখন আমি বুঝতে পারছি কেন পাকিস্তান এত গরিব। এই বুদ্ধি নিয়ে মজাও করা যায় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Prank Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE