Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

নাচতে নাচতে তাল ভুলে গেল খুদে, মঞ্চের নীচে দাঁড়িয়ে মনে করাল বন্ধু, প্রকাশ্যে মন ভাল করা ভিডিয়ো

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি অনুষ্ঠানে মঞ্চে দাঁড়িয়ে নাচছে এক খুদে। কিন্তু হঠাৎই থেমে যায় সে। শেখা নাচ ভুলে যায় এক মুহূর্তে।

Video of two kids dancing

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫২
Share: Save:

নাচতে নাচতে ছন্দ হারিয়ে ফেলেছিল খুদে। ভুলে গিয়েছিল কোন তালে কী ভাবে পা মেলাতে হবে। উদ্ধার করতে এগিয়ে এল বন্ধু। মঞ্চের নীচে থেকে দাঁড়িয়েই বন্ধুকে মনে করিয়ে দিল কী ভাবে নাচতে হবে। দুই শিশুর এমনই মন ভাল করে দেওয়া একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি অনুষ্ঠানে মঞ্চে নাচছে এক খুদে। কিন্তু হঠাৎই থেমে যায় সে। শেখা নাচ ভুলে যায় এক মুহূর্তে। এ রকম অবস্থায় তাকে উদ্ধার করতে আসে মঞ্চের নীচে দাঁড়িয়ে থাকা তারই বন্ধু। বন্ধুকে নাচ মনে করিয়ে দিতে মঞ্চের নীচে নাচতে শুরু করে সে। তাকে দেখে দেখে নাচতে শুরু করে মঞ্চে থাকা খুদেও। দুই খুদের কীর্তিতে হাততালির ঝড় ওঠে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়ো দেখে মজার মজার মন্তব্যও করেছেন অনেকে। এক ব্যবহারকারী লিখেছেন, ‘‘ভিডিয়োটি দেখে মন ভাল হয়ে গেল আমার। ভগবান সবাইকে এ রকম বন্ধু দিক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Friend Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE