Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

শীতাতপ যন্ত্র বিকল, ‘সব জেনেও’ উড়ল বিমান! ক্ষমা চাইলেন বিমান কর্তৃপক্ষ

ঘটনাটি বৃহস্পতিবার ইন্ডিগো বিমান সংস্থার ৬-ই ২২৩৫ বিমানে ঘটেছে। দিল্লি থেকে বারাণসীর উদ্দেশে রওনা দিয়েছিল বিমানটি।

Chaos on Delhi-Varanasi flight due to AC malfunction, Indigo Airlines apologizes

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৬
Share: Save:

দিল্লি বিমানবন্দর থেকে বারাণসী যাওয়ার বিমানে উঠেছিলেন যাত্রীরা। কিন্তু বিমান ওড়ার পর হঠাৎ চিৎকার-চেঁচামেচি শুরু হয় বিমানের মধ্যে। যাত্রীদের মধ্যে কেউ আসন ছেড়ে দাঁড়িয়ে চিৎকার করতে শুরু করেন। কেউ আবার পত্রিকা ভাঁজ করে তা দিয়ে হাওয়া খেতে শুরু করেন। অভিযোগ, বিমানের শীতাতপ যন্ত্র বিকল হয়ে গিয়েছিল। গরমে অসুস্থ হয়ে পড়েন যাত্রীরা। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ঘটনাটি বৃহস্পতিবার ইন্ডিগো বিমান সংস্থার ৬-ই ২২৩৫ বিমানে ঘটেছে। দিল্লি থেকে বারাণসীর উদ্দেশে রওনা দিয়েছিল বিমানটি। ‘ঘর কে কলেশ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় পোস্ট করা ভিডিয়োয় বিমানকর্মীদের বিরুদ্ধে এক যাত্রীকে তাঁর ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছে। তিনি বলেন, ‘‘মাথা খারাপ হয়ে গিয়েছে? সব জানা সত্ত্বেও বিমান উড়িয়ে দিলেন!’’ যাত্রীদের অনেকেই অস্বস্তি প্রকাশ করছিলেন। কেউ কেউ আবার পত্রিকা ভাঁজ করে হাওয়া করছিলেন। সেই পরিস্থিতির ভিডিয়ো ক্যামেরাবন্দি করেছেন এক যাত্রী। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পর ক্ষমা চেয়ে নেন বিমান কর্তৃপক্ষ। শনিবার বিবৃতি জারি করে ক্ষমা চেয়ে বিমান কর্তৃপক্ষ বলেন, ‘‘যাত্রীরা যে অসুবিধার সম্মুখীন হয়েছেন সে জন্য আমরা ক্ষমাপ্রার্থী। বিমানের কেবিনের তাপমাত্রা পরিবর্তনের জন্য তাঁদের সমস্যার সম্মুখীন হতে হয়েছে। যাত্রীদের অনুরোধে সেই সমস্যার সমাধান করা হয়। বিমানের ক্রু সদস্যেরা যাত্রীদের সাহায্য করেছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IndiGo Indigo Airlines Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE