Advertisement
২০ অক্টোবর ২০২৪
Viral Video

দু’পাশে চিৎকার করছে দুই সহপাঠিনী, বিরক্ত ছাত্র এমন কাণ্ড ঘটাল যে মুহূর্তে সব চুপ!

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি শ্রেণিকক্ষের মধ্যে পড়ুয়ারা বসে। হঠাৎ দুই ছাত্রীর মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। এর ফলে বিরক্ত হন তাঁদের দু’জনের মাঝখানে বসে থাকা এক তরুণ।

Boy angrily hits desk in classroom after argument starts between two girl

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১০:৫৩
Share: Save:

বেঞ্চের মাঝে বসে এক তরুণ। তাঁর দু’পাশ থেকে একনাগাড়ে ঝগড়া করে চলেছেন দুই তরুণী। চিলচিৎকার সহ্য করতে না পেরে শেষমেশ তেড়েফুঁড়ে উঠলেন ওই তরুণ। দুমদুম করে চাপড়াতে শুরু করলেন বেঞ্চ। একটি শ্রেণিকক্ষের অন্দরের এমনই একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে। দুই সহপাঠীর ঝগড়ার সময় ওই তরুণ ছাত্রকে ও ভাবে রেগে যেতে দেখে বিভিন্ন প্রশ্নও উঠছে। যদিও ভাইরাল সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি শ্রেণিকক্ষের মধ্যে পড়ুয়ারা বসে। হঠাৎ দুই ছাত্রীর মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। এর ফলে বিরক্ত হন তাঁদের দু’জনের মাঝখানে বসে থাকা এক তরুণ। অসহায় ভাবে প্রথম এ দিক-ও দিক তাকালেও শেষমেশ রেগে যান তিনি। চিৎকার করে ওঠেন। হাত দিয়ে টেবিলে জোরে চাপড়াতে শুরু করেন। বেঞ্চ ছেড়ে উঠে যান। পরে ফিরে এসে আবার বেঞ্চের উপর জোরে চাপড়াতে দেখা গিয়েছে তাঁদের। দুই সহপাঠীকে থামতে বলে চিৎকার করতেও শোনা যায় ওই তরুণকে।

‘ঘর কে কালেশ’ নামে এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লক্ষ লক্ষ বার দেখা হয়েছে সেই ভিডিয়ো। লাইক-কমেন্টের ঝড় উঠেছে। অনেকে মজার মজার মন্তব্যও করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘ছেলেটি কি পাগল নাকি? এই আচরণ স্বাভাবিক বলে মনে হচ্ছে না।’’ অন্য এক জন লিখছেন, “শ্রেণিকক্ষের সংঘর্ষ সর্বদাই সেরা।”

অন্য বিষয়গুলি:

Viral Video Class Room Argument
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE