Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Bollywood News

নিজস্বী তুলতে গিয়ে ১০ সেকেন্ড অপেক্ষা! অনুরাগীকে কী উপদেশ দিলেন পত্রলেখা?

পত্রলেখার সঙ্গে নিজস্বী তুলতে এক তরুণী দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রীর পাশে। কিন্তু ছবিটি ক্লিক করতেই ‘দশ…নয়…আট…’ করে টাইমার চালু হয়ে যায়।

Bollywood actress Patralekha clicks selfie with her fan on 10 second timer

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৬
Share: Save:

অভিনেত্রীর সঙ্গে ছবি তুলতে চান বলে অনুরোধ জানান এক তরুণী। নিজস্বী তুলবেন বলে ফোনের ক্যামেরা চালু করেন তিনি। কিন্তু পোজ় দেওয়ার সময় অনুগামীর ফোনের দিকে তাকিয়ে অবাক হয়ে যান বলি অভিনেত্রী পত্রলেখা। তরুণী অনুগামীকে প্রশ্নও করে ফেলেন তিনি। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

‘ইনস্ট্যান্টবলিউড’-এর ইনস্টাগ্রামের পাতায় পোস্ট হওয়া ভিডিয়োয় দেখা যায়, পত্রলেখার সঙ্গে নিজস্বী তুলতে এক তরুণী দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রীর পাশে। কিন্তু ছবিটি ক্লিক করতেই ‘দশ…নয়…আট…’ করে টাইমার চালু হয়ে যায়। অর্থাৎ, তরুণীর ফোনে নিজস্বী তুলতে গেলে দশ সেকেন্ড অপেক্ষা করতে হয়। তার পর সেই ছবিটি ওঠে। যখন তাঁর ফোনের স্ক্রিনে টাইমার চালু হয়, তখন তরুণীকে পত্রলেখা প্রশ্ন করেন, ‘‘হে ভগবান! ফোনে দশ সেকেন্ডের টাইমার কে লাগায়?’’ নিজস্বী তোলার সময় পত্রলেখাকে অপেক্ষা করতে হবে তাঁর কাছে ক্ষমাপ্রার্থনা করেন তরুণী। পত্রলেখা হাসিমুখে পোজ় দিয়ে দশ সেকেন্ড অপেক্ষা করে তাঁর অনুগামীর সঙ্গে ছবি তোলেন এবং সেখান থেকে চলে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE