Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

বানভাসি রাস্তা পেরোতে গিয়ে বিপত্তি, জলের টানে ভেসেই যাচ্ছিল যাত্রীবোঝাই বাস, রক্ষা কোনও ক্রমে, রইল ভিডিয়ো

বাসে ছিলেন তামিলনাড়ুর ২৯ জন পুণ্যার্থী-সহ অন্তত ৩৭ জন যাত্রী। তাদের উদ্ধার করা হয়েছে।

A bus inundated in the floodwaters, got stuck on the road in Gujrat

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪২
Share: Save:

বরাতজোরে প্রাণে বাঁচলেন বাসবোঝাই পুণ্যার্থী। গুজরাতের রাস্তায় প্রবল জলস্রোতে ভেসে যাচ্ছিল একটি বড় বাস। কোনও ক্রমে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন যাত্রীরা। গুজরাতের ভাবনগর জেলায় একটি প্লাবিত রাস্তায় আটকে পড়েছিল একটি যাত্রীবোঝাই বাস। বাসে ছিলেন তামিলনাড়ুর ২৯ জন পুণ্যার্থী-সহ অন্তত ৩৭ জন যাত্রী। তাদের উদ্ধার করা হয়েছে। সম্প্রতি আনন্দবাজার অনলাইনের হাতে এসেছে একটি ভিডিয়ো। যাতে দেখা গিয়েছে একটি বাস কোনও ক্রমে আটকে রয়েছে বিপজ্জনক ভাবে। সংবাদমাধ্যম সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় কলিয়াক গ্রামের কাছে একটি রাস্তায় বাসটি আটকে যায়।

রাস্তায় জলস্রোত থাকলেও বাসটির চালক নদী পার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। জলের টানের কারণে, বাসের সামনের অংশ নদীতে ডুবে যায় এবং পিছনের অংশটি রাস্তার একটি অংশে আটকে থাকে। তাতেই কোনও ক্রমে প্রাণ বাঁচে বাসের যাত্রীদের। খবর পেয়ে উদ্ধারকারীরা একটি ছোট ট্রাকে করে ঘটনাস্থলে পৌঁছন। সমস্ত যাত্রী এবং চালককে বাসের পিছনের জানালা দিয়ে উদ্ধার করে গাড়িতে তুলে নিয়ে আসার চেষ্টা করা হয়। কিন্তু সেই ট্রাকটিও জলের মধ্যে আটকে যায়। তার আট ঘণ্টা পর একটি বড় ট্রাক পাঠিয়ে এই ২৯ জনকে ভোরবেলায় নিরাপদ জায়গায় নিয়ে আসা হয়। ভাবনগরে তাঁদের বাসস্থান ও খাবারের ব্যবস্থা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Bus Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE