Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
viral new of death

ছুটি দেননি ম্যানেজার, কাজে যোগ দিয়ে মারা গেলেন অসুস্থ তরুণী

৩০ বছর বয়সি ওই তরুণী অন্ত্রের সমস্যায় ভুগছিলেন বলে জানা গিয়েছে। আক্রান্ত হওয়ার পরে ৫ থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত ছুটি চেয়েছিলেন এই তরুণী।

30 year woman collapsed and died after her manager refused her sick leave request

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৩৬
Share: Save:

উর্ধ্বতন কর্তৃপক্ষকে অনেক অনুরোধ করেও মেলেনি অসুস্থতার ছুটি। তাই কাজ করতে করতেই প্রাণ হারালেন এক মহিলা কর্মী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে তাইল্যান্ডে। মে নামের ৩০ বছর বয়সি এক তরুণীর ছুটির অনুরোধ প্রত্যাখ্যান করেন তাঁর সংস্থার ম্যানেজার। অসুস্থ অবস্থায় তার পর দিনই কাজে যোগ দিতে এসে মারা যান ওই তরুণী। তাইল্যান্ডের সংবাদমাধ্যম ব্যাঙ্কক পোস্টের সূত্র অনুসারে, ৩০ বছর বয়সি ওই তরুণী তাইল্যান্ডের সামুত প্রাকান প্রদেশের একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। তিনি অন্ত্রের সমস্যায় ভুগছিলেন বলে জানা গিয়েছে। আক্রান্ত হওয়ার পরে ৫ থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত ছুটি চেয়েছিলেন এই তরুণী। চিকিৎসকের প্রেসক্রিপশন জমা দিয়েছিলেন। তিনি অসুস্থতার জন্য ৪ দিন হাসপাতালে ভর্তি হন বলে সংবাদমাধ্যম সূত্রে খবর। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরও শারীরিক অবস্থার উন্নতি হয়নি।

তাই গত ১২ সেপ্টেম্বর সন্ধ্যায়, মে তার ম্যানেজারকে আরও একটি ছুটির জন্য অনুরোধ করেছিলেন। জানিয়েছিলেন তাঁর অবস্থার আরও অবনতি হয়েছে। তবুও তাঁর ম্যানেজার তাঁকে জানিয়েছিলেন কাজে আসতেই হবে মে-কে। যে হেতু তিনি ইতিমধ্যেই এত দিনের অসুস্থ ছুটি নিয়েছেন তার জন্য আরও একটি প্রেসক্রিপশন জমা দিতে হবে। চাকরি হারানোর ভয়ে মে ১৩ সেপ্টেম্বর কাজে যোগ দিতে আসেন । মাত্র ২০ মিনিট কাজ করার পর তিনি সংস্থাতেই অ়জ্ঞান হয়ে প়ড়ে যান বলে তাঁর এক বন্ধু দাবি করেছেন। মে-কে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং জরুরি অস্ত্রোপচার করা হয়। দুর্ভাগ্যবশত পরের দিন মারা যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Work Stress Work Viral thailand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE