Advertisement
১০ জুন ২০২৪
IPL 2024

আইপিএল থেকে ‘গলি ক্রিকেট’! স্কুল পড়ুয়াদের সঙ্গে টেনিস বল নিয়ে নেমে পড়লেন কামিন্স

বৃহস্পতিবার হায়দরাবাদ-গুজরাত ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল। শুক্রবার রোদ উঠতেই ব্যাট হাতে মাঠে নেমে পড়লেন কামিন্স। হায়দরাবাদ অধিনায়ক খেললেন স্কুল পড়ুয়াদের সঙ্গে।

Picture of Pat Cummins

প্যাট কামিন্স। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ২১:৪৫
Share: Save:

বৃষ্টির জন্য বৃহস্পতিবার আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদ-গুজরাত টাইটান্স ম্যাচ ভেস্তে গিয়েছিল। শুক্রবার রোদ উঠতে মাঠে নেমে পড়লেন হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক ‘গলি ক্রিকেট’ খেললেন হায়দরাবাদের স্কুল পড়ুয়াদের সঙ্গে।

শুভমন গিলের দলের বিরুদ্ধে ম্যাচ ভেস্তে গেলেও তৃতীয় দল হিসাবে আইপিএলের প্লে-অফে উঠেছে হায়দরাবাদ। স্বভাবতই হায়দরাবাদ শিবিরের মেজাজ ফুরফুরে। হালকা মেজাজে রয়েছেন অধিনায়ক কামিন্সও। শুক্রবার তাঁকে দেখা গেল হায়দরাবাদের একটি সাধারণ মাঠে এক ঝাঁক স্কুল পড়ুয়ার সঙ্গে টেনিস বলে ক্রিকেট খেলতে। অসি অলরাউন্ডারকে ব্যাট করতে দেখা গিয়েছে। কামিন্সের খেলার ভিডিয়ো ভাইরাল হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। হায়দরাবাদ অধিনায়কের জন্য ছিল নিরাপত্তার আয়োজনও।

আইপিএলে এখনও পর্যন্ত ১৩টি ম্যাচ খেলে হায়দরাবাদের সংগ্রহ ১৫ পয়েন্ট। লিগ পর্বে তাদের শেষ খেলা আগামী রবিবার পঞ্জাব কিংসের সঙ্গে। সেই ম্যাচ জিতলে ১৭ পয়েন্ট হবে কামিন্সের দলের। অন্য দিকে, লিগের শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে রাজস্থান রয়্যালস হেরে গেলে ১৬ পয়েন্টেই আটকে থাকবেন সঞ্জু স্যামসনেরা। সে ক্ষেত্রে লিগে দ্বিতীয় স্থান পাবে হায়দরাবাদ। ২১ মে প্রথম কোয়ালিফায়ারে কেকেআরের প্রতিপক্ষ হবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Sunrisers Hyderabad Pat Cummins
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE