Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
IPL 2024

কেকেআর দলে দুই বদল, তবু অধিনায়ক শ্রেয়স বলে দিলেন, ‘একই দল’!

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম একাদশ বলতে গিয়ে ভুল করলেন শ্রেয়স আয়ার। দলে দুই বদল বলেও তিনি জানিয়ে দিলেন, একই দল খেলছে।

cricket

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৯:১৩
Share: Save:

আবার একই ভুল করলেন শ্রেয়স আয়ার। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম একাদশ বলতে গিয়ে ভুল করলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। দলে দুই বদল বলেও তিনি জানিয়ে দিলেন, একই দল খেলছে।

প্রথম কোয়ালিফায়ারে টস হারেন শ্রেয়স। প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদর অধিনায়ক প্যাট কামিন্স। শ্রেয়স জানান, তিনি টস জিতলে প্রথম বল করতেন। কারণ, বৃষ্টির জেরে পিচ অনেক ক্ষণ ঢাকা ছিল। তাঁর তাঁরা দেখে নিতে চান, এই পিচে কেমন বল হয়। তার পরেই শ্রেয়স জানান, তাঁরা একই দল নিয়ে খেলছেন।

ফিল সল্ট চলে যাওয়ায় এই ম্যাচে কেকেআরের দলে ফিরেছেন রহমানুল্লা গুরবাজ়। উইকেটরক্ষক হওয়ায় শুরু থেকেই খেলবেন তিনি। গ্রুপ পর্বে কলকাতা শেষ ম্যাচ খেলেছিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। সেই ম্যাচে দলে ফিরেছিলেন নীতীশ রানা। এই ম্যাচে প্রথম বল করায় নীতীশকে প্রথম একাদশে রাখা হয়নি। ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকায় রয়েছেন তিনি। বদলে আগের ম্যাচে ইমপ্যাক্টের তালিকায় খেলা বৈভব অরোরা এই ম্যাচে প্রথম একাদশে রয়েছেন। অর্থাৎ, প্রথম একাদশে দু’টি বদল করা হয়েছে। কিন্তু তাঁদের কারও নাম নেননি শ্রেয়স।

কেকেআরের প্রথম একাদশ— রহমানুল্লা গুরবাজ়, সুনীল নারাইন, বেঙ্কটেশ আয়ার, শ্রেয়স আয়ার, রিঙ্কু সিংহ, আন্দ্রে রাসেল, রমনদীপ সিংহ, মিচেল স্টার্ক, বৈভব অরোরা, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR SRH Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE