Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
IPL 2024

কলকাতা-হায়দরাবাদ মুখোমুখি, দেশের সতীর্থ কামিন্সের সঙ্গে কথা বন্ধ কেকেআরের স্টার্কের

আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। দেশের সতীর্থ প্যাট কামিন্সের সঙ্গে কথা বলছেন না মিচেল স্টার্ক। কেন?

cricket

প্যাট কামিন্স (বাঁ দিকে) ও মিচেল স্টার্ক (ডান দিকে)। ছবি: কেকেআর।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৮:৫৭
Share: Save:

দেশের হয়ে একসঙ্গে খেলেন তাঁরা। অস্ট্রেলিয়ার হয়ে নতুন বল সামলানোর দায়িত্ব থাকে তাঁদের কাঁধে। সেই প্যাট কামিন্স ও মিচেল স্টার্কের মধ্যে এখন কথা বন্ধ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচের আগে দুই বন্ধু একে অপরের সঙ্গে কথা বলছেন না। কেন?

ম্যাচের আগে কলকাতা নাইট রাইডার্স সমাজমাধ্যমে স্টার্কের একটি ভিডিয়ো প্রকাশ করেছে। সেখানে স্টার্ক বলছেন, “এখন কামিন্সের সঙ্গে আমার কথা বন্ধ। না, কোনও সমস্যা হয়নি। কিন্তু এখন আমরা প্রতিপক্ষ। তাই ম্যাচের পরেই ওর সঙ্গে কথা হবে।”

চলতি আইপিএলের সব থেকে দুই দামি ক্রিকেটার স্টার্ক ও কামিন্স। স্টার্ককে কেকেআর কিনেছে ২৪ কোটি ৭৫ লক্ষ টাকায়। অন্য দিকে ২০ কোটি ৫০ লক্ষ টাকায় কামিন্সকে কিনেছে হায়দরাবাদ। অস্ট্রেলিয়ার জাতীয় দলের অধিনায়ক কামিন্স হায়দরাবাদেও নেতার ভূমিকায় রয়েছেন।

দল ভাল খেললেও অবশ্য দুই বোলারের ব্যক্তিগত পারফরম্যান্স খারাপ। কামিন্স ১৩টি ম্যাচে ১৫টি উইকেট নিয়েছেন। ওভার প্রতি ৯.২৩ রান দিয়েছেন তিনি। তাঁর সেরা বোলিং ৪৩ রান দিয়ে ৩ উইকেট। স্টার্কের অবস্থা আরও খারাপ। ১২টি ম্যাচে ১২টি উইকেট নিয়েছেন তিনি। ওভারপ্রতি দিয়েছেন ১১.৩৬ রান। সেরা বোলিং ৩৩ রান দিয়ে ৪ উইকেট। এখন দেখার প্রথম কোয়ালিফায়ারে দুই বোলারের মধ্যে কে ভাল খেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR SRH Pat Cummins Mitchell Starc
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE