Advertisement
০৪ জুলাই ২০২৪
India vs England 2021

India vs England 2021: জল দিতে গিয়ে পেলেন কেক, মাঠেই জন্মদিন পালন মহম্মদ শামির, দেখুন ভিডিয়ো

শুক্রবার ছিল শামির জন্মদিন। ৩১ পূর্ণ করে ৩২-এ পা দিলেন তিনি। শুক্রবার এক সময় বাউন্ডারির ধারে দাঁড়িয়ে ছিলেন। তখনই তাঁকে এক সমর্থক ডাকেন।

মাঠেই জন্মদিন পালন শামির

মাঠেই জন্মদিন পালন শামির ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ২০:৫৮
Share: Save:

চলতি টেস্টে চোটের কারণে প্রথম একাদশে রাখা হয়নি। কিন্তু মাঠে হাজির ছিলেন তিনি। ক্রিজে থাকা সতীর্থদের জন্য জলও নিয়ে গিয়েছেন। তার মাঝেই সমর্থকদের আনা কেক কেটে নিজের জন্মদিন পালন করলেন মহম্মদ শামি। মাঠে হাজির এক সমর্থক সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেছেন।

শুক্রবার ছিল শামির জন্মদিন। ৩১ পূর্ণ করে ৩২-এ পা দিলেন তিনি। শুক্রবার এক সময় বাউন্ডারির ধারে দাঁড়িয়ে ছিলেন। তখনই তাঁকে এক সমর্থক ডাকেন। হাতে ছিল একটি কেক। সমর্থক তাঁকে অনুরোধ করেন কেক কাটতে। শামিও সানন্দে তা গ্রহণ করেন। করোনার নিয়মবিধির কারণে তিনি সেই কেক খাননি। প্রতিনমস্কার করে দর্শকদের অভিবাদন ফিরিয়ে দেন।

মাঠে এ ভাবে কেক কাটার ঘটনা এটাই প্রথম নয়। বছর দু’য়েক আগে শ্রীলঙ্কার সমর্থকদের অনুরোধে এ ভাবেই মাঠে কেক কেটে জন্মদিন পালন করেছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2021 Mohammed Shami birthday cake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE