Advertisement
২৮ অক্টোবর ২০২৪
English Premier League

বিতর্কিত পেনাল্টিতে হার ম্যান ইউয়ের, জয়ী চেলসি

রেফারির দেওয়া পেনাল্টির সিদ্ধান্ত অবশ্য মেনে নিতে পারেননি ম্যান ইউয়ের ফুটবলাররা। ড্যানি ইঙ্গসকে ফাউল করা হয়েছিল বক্সের মধ্যে। ম্যান ইউর দাবি, ইঙ্গস তার আগেই হ্যান্ডবল করেছিলেন।

হতাশ: ভেঙে পড়া ব্রুনো ফের্নান্দেসকে সান্ত্বনা আমাদ দিয়ালোর।

হতাশ: ভেঙে পড়া ব্রুনো ফের্নান্দেসকে সান্ত্বনা আমাদ দিয়ালোর। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ০৯:৪৫
Share: Save:

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডর দুঃসময় কাটল না। ইপিএলে রবিবার এরিক টেন হ্যাগের দল আবার হারল। এ বার ওয়েস্ট হ্যামের কাছে ১-২ গোলে। ৭৮ মিনিটে ক্রিসেনসিয়ো সামারভিল এগিয়ে দেন ওয়েস্ট হ্যামকে। তিন মিনিট পরেই ম্যান ইউয়ের কাসেমিরো হেডে ১-১ করেন। এই ফলও ধরে রাখতে পারেনি ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাব। সংযুক্ত সময়ের দ্বিতীয় মিনিটে পেনাল্টিতে গোল করে নিজেদের মাঠে খেলে তিন পয়েন্ট তুলে নেয় ওয়েস্ট হ্যাম। গোলদাতা জ্যারড বাওয়েন।

রেফারির দেওয়া পেনাল্টির সিদ্ধান্ত অবশ্য মেনে নিতে পারেননি ম্যান ইউয়ের ফুটবলাররা। ড্যানি ইঙ্গসকে ফাউল করা হয়েছিল বক্সের মধ্যে। ম্যান ইউর দাবি, ইঙ্গস তার আগেই হ্যান্ডবল করেছিলেন। রেফারি ভিডিয়োর সাহায্য নিজের সিদ্ধান্তে অবিচল থাকেন। অবিশ্বাস্য হলেও সত্যিটা হল ইপিএলের পয়েন্ট টেবলে ম্যান ইউ এখন ১৪ নম্বরে!

পাশাপাশি চেলসি দাপট নিয়েই নিজেদের মাঠে ২-১ জিতল নিউক্যাসলের বিরুদ্ধে। ১৮ মিনিটে নিকোলাস জ্যাকসনের গোলে এগিয়ে যায় চেলসি। ৩২ মিনিটে ১-১ করেন আলেকজ়ান্ডার আইজ্যাক। দেখতে দেখতে চেলসি ২-১ করে ফেলে ৪৭ মিনিটে। এ বার গোল করেন এরিক পামার। এই জয়ে চেলসি পয়েন্ট টেবলে উঠে এল পঞ্চম স্থানে। তাদের পয়েন্ট ৯ ম্যাচে ১৭। সেখানে ম্যান ইউ সমসংখ্যক ম্যাচ খেলে পেয়েছে ১১ পয়েন্ট। রবিবার আর একটি অঘটন টটেনহ্যামের বিপক্ষের মাঠে ক্রিস্টাল প্যালেসের কাছে ০-১ হেরে যাওয়া। একমাত্র গোলটি করেন জঁ-ফিলিপ মাতেতা ৩১ মিনিটে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE