Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Mohun Bagan

আরও শক্তিশালী মোহনবাগান, লাল-হলুদে সই করা জিকসনের সতীর্থ ধীরজকে নিল সবুজ-মেরুন

দ্বিতীয় বার মোহনবাগানে সই করলেন তরুণ গোলরক্ষক ধীরজ। অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ খেলা ফুটবলার সবুজ-মেরুন শিবিরে যোগ দিলেন তিনি। মোহনবাগানের হয়ে ম্যাচ খেলার অভিজ্ঞতা অবশ্য নেই তাঁর।

Picture of Dhiraj Singh

ধীরজ সিংহ। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৯:৪১
Share: Save:

একের পর এক বিদেশি ফুটবলারকে নেওয়ার পর এক ভারতীয় গোলরক্ষকের সঙ্গে চুক্তি চূড়ান্ত করল মোহনবাগান সুপার জায়ান্টস। অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ খেলা ধীরজ সিংহকে সই করাল সবুজ-মেরুন শিবির।

এক বছরের চুক্তি করা হয়েছে ধীরজের সঙ্গে। দলের দ্বিতীয় গোলরক্ষক হিসাবে নেওয়া হয়েছে তাঁকে। বিশাল কাইত রয়েছেন প্রথম গোলরক্ষক হিসাবে। গত তিন বছর এফসি গোয়ার হয়ে খেলেছেন মণিপুরের গোলরক্ষক। গোয়ার জার্সি গায়ে ৫৩টি ম্যাচে মাঠে নেমেছেন তিনি। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের এলিট অ্যাকাডেমির ছাত্র খেলেছেন ইন্ডিয়ান অ্যারোজ এবং কেরল ব্লাস্টার্সের হয়ে। উল্লেখ্য, কয়েক দিন আগেই ইস্টবেঙ্গল চূড়ান্ত করেছে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপে ধীরজের সতীর্থ জিকসন সিংহকে।

২৪ বছরের গোলরক্ষক ২০২০-২১ মরসুমেও মোহনবাগানে ছিলেন। সে বার অবশ্য সবুজ-মেরুন জার্সি গায়ে খেলার সুযোগ হয়নি তাঁর। তার আগে ২০১৯-২০ মরসুমে তিনি ছিলেন এটিকেতে। সে বার একটি ম্যাচ খেলার সুযোগ হয়েছিল তাঁর। ধীরজ যোগ দেওয়ায় হোসে মোলিনার দলের শেষ দূর্গ আরও শক্তিশালী হল।

আগামী ২৯ জুলাই মোহনবাগান দিবসের দিন থেকেই প্রাক মরসুম অনুশীলন শুরু করবে সবুজ-মেরুন ব্রিগেড। প্রথম দিন থেকেই নতুন তৈরি মোহনবাগান মাঠের অনুশীলনে যোগ দেবেন ধীরজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan Dhiraj Singh Goalkeeper
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE