Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
CFL 2024

রেলকে ২-০ ব্যবধানে হারাল ইস্টবেঙ্গল, পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এল লাল-হলুদ

কলকাতা লিগে জয়ের ধারা অব্যাহত লাগল ইস্টবেঙ্গল। চোটের জন্য বুধবার প্রথম একাদশের একাধিক ফুটবলারকে পায়নি লাল-হলুদ শিবির। তবু রেলওয়ে এফসির বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে নিল তারা।

picture of east bengal

জয়ের উচ্ছ্বাস ইস্টবেঙ্গল ফুটবলারদের। ছবি: ইস্টবেঙ্গলের সৌজন্যে।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৭:৩৪
Share: Save:

কলকাতা লিগে জয়ের ধারা অব্যাহত রাখল ইস্টবেঙ্গল। সায়ন বন্দ্যোপাধ্যায়, পিভি বিষ্ণুর মতো ফুটবলারদের ছাড়াই রেলওয়ে এফসিকে ২-০ ব্যবধানে হারাল বিনো জর্জের দল। এই জয়ের সুবাদে গ্রুপ শীর্ষে উঠে এল ইস্টবেঙ্গল।

চোট সমস্যায় জর্জরিত লাল-হলুদ শিবির। চোটের জন্য অনুশীলন করতে পারছেন না সায়ন, বিষ্ণুরা। তবু আটকাল না আমন সিকেদের জয়। প্রথম দলের একাধিক ফুটবলার না থাকায় কিছুটা সতর্ক ভাবে শুরু করেছিল লাল-হলুদ শিবির। ঘরের মাঠে আগের ম্যাচে পুলিশ এসিকে ৬ গোল দেওয়া ইস্টবেঙ্গল বুধবারের ম্যাচে অনেকটাই নিষ্প্রভ ছিল। তবে ম্যাচ যত এগিয়েছে, তত ঝাঁজ বেড়েছে ইস্টবেঙ্গলের আক্রমণের। প্রথমার্ধের সংযুক্ত সময় ইস্টবেঙ্গলের হয়ে প্রথম গোল করেন মহম্মদ মুশারফ। এই গোলে তাঁর কৃতিত্বের থেকে বেশি প্রকট হয়েছে রেলওয়ে এফসির গোলরক্ষকের ব্যর্থতা। মুশারফের সেন্টারের ফ্লাইট বুঝতে পারেননি তিনি। এক রকম দাঁড়িয়ে দাঁড়িয়ে গোল খেয়ে যান। দ্বিতীয়ার্ধে লাল-হলুদের ব্যবধান বৃদ্ধি করেন আদিল। বাঁ দিক থেকে ভেসে আসা সেন্টার প্রতিপক্ষের গোলের সামনে পান তিনি। গোল করতে ভুল করেননি তরুণ ফুটবলার।

বুধবারের জয়ের ফলে ৬ ম্যাচ খেলে ৫টিতে জিতল লাল-হলুদ। ইস্টবেঙ্গলের পয়েন্ট হল ১৬। সমসংখ্যক ম্যাচ খেলে ভবানীপুরেরও সংগ্রহ ১৬ পয়েন্ট। গোলপার্থক্যে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এল ইস্টবেঙ্গল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CFL 2024 East Bengal Kolkata Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE