Advertisement
১৮ অক্টোবর ২০২৪
India vs Sri Lanka

আইপিএলের পর শ্রীলঙ্কা সিরিজ়, কোহলির পর এ বার সূর্যকুমারের ব্যাট চাইলেন রিঙ্কু

২৭ জুলাই থেকে শুরু হবে ভারত-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজ়। তার আগে ফুরফুরে মেজাজে রয়েছে ভারতীয় শিবির। অধিনায়ক সূর্যকুমার খুনসুটিতে মেতেছেন সতীর্থদের সঙ্গে।

picture of Rinku Singh

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৯:৩২
Share: Save:

শ্রীলঙ্কা সফরে গিয়ে হালকা মেজাজে টি-টোয়েন্টি বিশ্বচ্যাম্পিয়নেরা। নতুন অধিনায়ক সূর্যকুমার যাদবও খুনসুটি করছেন সতীর্থদের সঙ্গে। সমাজমাধ্যমে রিঙ্কু সিংহের সঙ্গে একটি ছবি দিয়ে আইপিএলের সময়ের একটি ঘটনাকে টাটকা করে দিয়েছেন। সেই সুযোগে অধিনায়কের ব্যাট চেয়ে নিলেন রিঙ্কু।

গত আইপিএলে বেঙ্গালুরুতে খেলতে গিয়ে বিরাট কোহলির কাছে একটি ব্যাট চেয়েছিলেন রিঙ্কু। কলকাতা নাইট রাইডার্সের ব্যাটারকে নিজের একটি ব্যাট দিয়েছিলেন কোহলি। পরে অনুশীলন করার সময় ব্যাটটি ভেঙে যায়। পরে আরসিবি কলকাতায় খেলতে এলে, রিঙ্কু আবার কোহলির কাছে গিয়ে একটি ব্যাট চেয়েছিলেন। সেই ঘটনাকেই আবার টাটকা করেছেন সূর্যকুমার।

সমাজমাধ্যমে রিঙ্কুর সঙ্গে একটি ছবি দিয়ে সূর্যকুমার লিখেছেন, ‘‘গডস প্ল্যান’’। পরে আরও লিখেছেন, ‘‘ঠিক আছে ব্যাট নিয়ে নিয়ো।’’ রিঙ্কু আবার পাল্টা লিখেছেন, ‘‘ব্যাট দিয়ে দাও দাদা।’’ দুই ব্যাটারের কথাবার্তা ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ক্রিকেটারদের দেখেই বোঝা যাচ্ছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ়ের আগে ফুরফুরে মেজাজে রয়েছেন ভারতীয় ক্রিকেটারেরা। ২৭ জুলাই পাল্লিকেলে প্রথম ২০ ওভারের ম্যাচে মুখোমুখি হবে দু’দল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE