Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
East Bengal

বন্যাকবলিত মানুষের পাশে ইস্টবেঙ্গল, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়া হচ্ছে ১৫ লক্ষ টাকা

দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকা জুড়ে বন্যায় প্রচুর মানুষ বিপর্যস্ত। জলের তলায় চলে গিয়েছে প্রচুর চাষের জমি। এই অবস্থায় রাজ্য সরকারের পাশে দাঁড়াল ইস্টবেঙ্গল ক্লাব। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লক্ষ টাকা দেওয়া হচ্ছে ক্লাবের তরফে।

football

ইস্টবেঙ্গল ক্লাব। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৪
Share: Save:

দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকা জুড়ে বন্যা হয়েছে। প্রচুর মানুষ বিপর্যস্ত। জলের তলায় চলে গিয়েছে প্রচুর চাষের জমি। এই অবস্থায় রাজ্য সরকারের পাশে দাঁড়াল ইস্টবেঙ্গল ক্লাব। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লক্ষ টাকা দেওয়া হচ্ছে ক্লাবের তরফে।

শনিবার ইস্টবেঙ্গলের বার্ষিক সাধারণ সভা ছিল। সেখানেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইস্টবেঙ্গলের সভাপতি মুরারি লাল লোহিয়া জানিয়েছেন, ক্লাব বরাবরই কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে চায়। তাঁরা চেয়েছিলেন বন্যাকবলিত মানুষদের জন্য কিছু করতে। তাই ১৫ লক্ষ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও আরও কিছুর দরকার হয় তা হলেও ক্লাব পাশে থাকবে বলে জানিয়েছেন তিনি।

এ দিন ক্লাবের আয়-ব্যয়ের হিসাব এবং গত আর্থিক বছরে ক্লাব যা যা করেছে তা সদস্যদের সামনে পেশ করা হয়। একই সঙ্গে আগামী আর্থিক বছরে যা যা করা হবে তার তালিকা প্রকাশ্যে আনা হয়। ক্লাবের যুব ডেভেলপমেন্টের কাজকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উৎসাহিত করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Flood Relief
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE