Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Maharaja Trophy 2024

ম্যাচ জিততে লাগল তিনটি সুপার ওভার! মহারাজা প্রিমিয়ার লিগে দুই দলকে আলাদা করা ভার

একের পর এক সুপার ওভার হচ্ছে। কিন্তু মহারাজা প্রিমিয়ার লিগে দুই দলকে আলাদা করাই মুশকিল। তিন নম্বর সুপার ওভারের পর ম্যাচ জিতে নিল হুবলি টাইগার্স।

Hubli Tigers

তিনটি সুপার ওভার শেষে জয়ের পর হুবলি টাইগার্স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১২:৩৯
Share: Save:

দুই দলের রান এক। ম্যাচ গড়াল সুপার ওভারে। সেখানেও আলাদা করা গেল না। লাগল তিনটি সুপার ওভার। একটা ম্যাচ জিততে তিনটি সুপার ওভারের ঘটনা খুব পরিচিত নয়। এমনটাই ঘটল শুক্রবার মহারাজা ট্রফিতে।

কর্ণাটক টি-টোয়েন্টি লিগ পরিচিত মহারাজা ট্রফি নামে। সেই প্রতিযোগিতায় হুবলি টাইগার্স এবং বেঙ্গালুরু ব্লাস্টার্সের ম্যাচে দেখা গেল তিনটি সুপার ওভার। দুই দলই ১৬৪ রান করে। ম্যাচ টাই ছিল। প্রথমে ব্যাট করে মণীশ পাণ্ডের হুবলি। সবচেয়ে বেশি করেন অধিনায়কই। ৩৩ রান করেন মণীশ। ৩০ রান করেন অনীশ্বর গৌতম। বেঙ্গালুরু ব্লাস্টার্সের লাভিস কৌশল ৫ উইকেট নেন।

হুবলির রান তাড়া করতে নেমে প্রথম ওভারেই কোনও রান না করে আউট হয়ে যান এলআর চেতন। বেঙ্গালুরু দলের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল করেন ৫৪ রান। শেষ ওভারে তিন উইকেট হারায় বেঙ্গালুরু। শেষ দু’বলে জয়ের জন্য এক রান প্রয়োজন ছিল। কিন্তু পর পর লাভিশ এবং ক্রান্তি কুমার আউট হয়ে যাওয়ায় ম্যাচ টাই হয়ে যায়। শুরু হয় সুপার ওভার।

প্রথম সুপার ওভারে দুই দলই করে ১০ রান। প্রথমে ব্যাট করেন মায়াঙ্কেরা। তিনি রান পাননি। অনিরুদ্ধ জোশী করেন ৮ রান। চেতন করেন এক রান। ওয়াইডে এক রান পায় তাঁরা। হুবলিও ১০ রান তুলে দেয়। অধিনায়ক মণীশ ৮ রান করেন। মানবন্ত কুমার করেন ২ রান। দ্বিতীয় সুপার ওভারে দুই দল করে ৮ রান করে। সেই সুপার ওভারের পরেও দুই দলকে আলাদা করা যায়নি।

শেষ সুপার ওভারে ১২ রান করে বেঙ্গালুরু। শুভং হেগরে ৭ রান করেন। সুরজ আহুজা করেন ৪ রান। ওয়াইডে এক রান পায় বেঙ্গালুরু। সেই সুপার ওভারে হুবলি ১৩ রান তুলে ম্যাচ জিতে নেয়। ১১ রান করেন মানবন্ত কুমার। মণীশ করেন এক রান। ওয়াইডে এক রান পায় তারা। ম্যাচ জিতে নেয় হুবলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharaja Trophy 2024 Karnataka Super over
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE