Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Pakistan Cricket

জাতীয় দলে আফ্রিদিকে নিয়ে বিতর্ক, তার মাঝেই পোস্ট পাক পেসারের

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর পাকিস্তান ক্রিকেট নিয়ে ফের জটিলতা তৈরি হয়েছে। এর মাঝেই আফ্রিদির ভিডিয়ো পোস্ট।

Shaheen Afridi

শাহিন শাহ আফ্রিদি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৭:৩৬
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নেতৃত্ব কেড়ে নেওয়া হয়েছিল শাহিন শাহ আফ্রিদির। জাতীয় দলে তাঁর ব্যবহার ঠিক নয়, নেতৃত্ব কেড়ে নেওয়া হয়েছিল বলে শোনা যায়। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর পাকিস্তান ক্রিকেট নিয়ে ফের জটিলতা তৈরি হয়েছে। এর মাঝেই আফ্রিদির ভিডিয়ো পোস্ট।

পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর, বাবর আজ়মদের দলে কোনও একতা ছিল না। আফ্রিদির ব্যবহার ভাল লাগেনি কোচদের। এর মাঝেই তাঁর পোস্ট। বোলিং করার একটি ভিডিয়ো পোস্ট করে আফ্রিদি লেখেন, “সব কিছুর ঊর্ধ্বে।”

টি-টোয়েন্টি বিশ্বকাপে চার ম্যাচে পাঁচটি উইকেট নিয়েছেন আফ্রিদি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে চার ওভারে ২ উইকেট নেন। সেটাই তাঁর সেরা বোলিং। এক দিনের বিশ্বকাপের পর বাবরকে সরিয়ে আফ্রিদিকে অধিনায়ক করা হয়েছিল। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আবার অধিনায়ক করে দেওয়া হয় বাবরকে। কিছু সংবাদমাধ্যমের দাবি, সেই নিয়েই পাক দলে জটিলতা।

বিশ্বকাপে আমেরিকার বিরুদ্ধে হেরে যায় পাকিস্তান। ২০০৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ীরা বিদায় নেয় গ্রুপ পর্ব থেকে। আমেরিকার বিরুদ্ধে ১২০ রান তাড়া করতে পারেনি তারা। পাকিস্তান ক্রিকেট বোর্ড ইতিমধ্যেই প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজ এবং সেই কমিটির সদস্য আব্দুল রজ্জাককে ছেঁটে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Shaheen Afridi PCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE