Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
India vs Sri Lanka

এক মাসের ছুটি শেষ, শ্রীলঙ্কা সিরিজ় খেলতে কলম্বোয় রোহিত-কোহলি, মঙ্গলবার শুরু অনুশীলন

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর রোহিত এবং কোহলি চলে গিয়েছিলেন ছুটি কাটাতে। এক মাস বিরতির পর আবার ক্রিকেটে ফিরছেন দু’জনে। শ্রীলঙ্কা সিরিজ় খেলতে পৌঁছে গেলেন কলম্বো।

picture of Rohit Sharma and Virat Kohli

(বাঁদিকে) রোহিত শর্মা এবং বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৪ ১৮:৫৯
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর ছুটি শেষ। আবার ক্রিকেটে ফিরলেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি। শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলতে দু’জনেই পৌঁছে গেলেন কলম্বোয়। মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করবেন তাঁরা।

গত ২৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল হয়েছে। তার পর এক মাস মাঠের বাইরে রোহিত এবং কোহলি। তাই শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ় শুরু হওয়ার কয়েক দিন আগে তাঁরা পৌঁছে গেলেন দ্বীপরাষ্ট্রে। খেলার মধ্যে না থাকায় টি-টোয়েন্টি সিরিজ়ের মাঝেই তাঁদের অনুশীলন করাবেন কোচ গৌতম গম্ভীর। কোহলি সোমবার দুপুরে কলম্বোয় পৌঁছেছেন। রবিবার সন্ধায় অধিনায়ক রোহিতের সঙ্গে কলম্বোয় পৌঁছেছেন এক দিনের সিরিজ়ের দলে থাকা লোকেশ রাহুল, শ্রেয়স আয়ার, কুলদীপ যাদব এবং হর্ষিত রানা।

মঙ্গলবার ভারত-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজ়ের তৃতীয় ম্যাচ। এ দিন থেকেই এক দিনের দলের ক্রিকেটারদের নিয়ে অনুশীলন শুরুর পরিকল্পনা করেছেন। প্রথম দু’ম্যাচ জিতে সিরিজ় জয় নিশ্চিত হয়ে গিয়েছে সূর্যকুমার যাদবের দলের। ২ অগস্ট থেকে শুরু হবে তিন ম্যাচের এক দিনের সিরিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Sri Lanka Rohit Sharma Virat Kohli ODI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE