Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
India Vs Bangladesh

বাংলাদেশ সিরিজ়ের প্রস্তুতির মাঝে উৎসব ভারতীয় শিবিরে, সাজঘরে উচ্ছ্বাসে মাতলেন রোহিত, কোহলিরা

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে চেন্নাইয়ে শুরু হবে ভারত-বাংলাদেশের প্রথম টেস্ট। তার দু’দিন আগে ভারতীয় শিবিরে উৎসবের আবহ। মঙ্গলবার সাজঘরেই হয়েছিল আয়োজন।

picture of Indian cricket team

অনুশীলনে ভারতীয় ক্রিকেটারেরা। ছবি: বিসিসিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪২
Share: Save:

আগামী বৃহস্পতিবার থেকে শুরু হবে ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। চেন্নাইয়ে চলছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের প্রস্তুতি। নজর রাখছেন কোচ গৌতম গম্ভীর। তার মধ্যেই টেস্ট শুরুর দু’দিন আগে উৎসবে মেতে উঠলেন ভারতীয় দলের সদস্যেরা। কিছু ক্ষণের জন্য মাথায় উঠল প্রস্তুতি।

বৃহস্পতিবার ৩৮এ পা দিলেন রবিচন্দ্রন অশ্বিন। রোহিত, কোহলিরা মেতে উঠলেন দলের অভিজ্ঞ অফস্পিনারকে নিয়ে। দলের সাজঘরেই অশ্বিনের জন্মদিন পালনের আয়োজন করা হয় কোচের অনুমতি নিয়ে। অশ্বিন কেক কাটার পর তাঁর মুখে চকোলেট ক্রিম মাখিয়ে দেন ঋষভ পন্থ এবং কুলদীপ যাদব। সেই ছবি সমাজমাধ্যমে নিজেদের অ্যাকাউন্টে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দুই ক্রিকেটার। সব ক্রিকেটার, কোচ ছাড়াও দলের সাপোর্ট স্টাফদের সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে অশ্বিনকেও। এখনকার সতীর্থরা তো বটেই, অনেক প্রাক্তন সতীর্থও সমাজমাধ্যমে অশ্বিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ়ে রোহিত শর্মার অন্যতম অস্ত্র হয়ে উঠতে পারেন অশ্বিন। ৫১৬টি টেস্ট উইকেটের মালিক ব্যাট হাতেও দলকে ভরসা দিতে পারেন। ২০১১ সালে ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছিল অশ্বিনের। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের টেস্ট বোলারদের ক্রমতালিকায় এখন শীর্ষে আছেন অশ্বিনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE