Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Vikassheel Insaan Party

খুন বিহারের প্রাক্তন মন্ত্রীর পিতা, ক্ষতবিক্ষত দেহ উদ্ধার বাড়ি থেকে! তদন্তে পুলিশ

মঙ্গলবার সকালে দ্বারভাঙার সুপল বাজার এলাকার একটি বাড়ি থেকে দেহটি উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কী কারণে খুন, তা খতিয়ে দেখা হচ্ছে।

মুকেশ সাহানি।

মুকেশ সাহানি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ০৯:১৭
Share: Save:

বিহারের প্রাক্তন মন্ত্রীর বাবাকে খুন! মঙ্গলবার সকালে বিকাশশীল ইনসান পার্টি (ভিআইপি)-র প্রধান মুকেশ সাহানির পিতা জিতেন সাহানির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনার কথা জানিয়েছেন দ্বারভাঙার সিনিয়র পুলিশ সুপার জগন্নাথ রেড্ডি।

মঙ্গলবার সকালে দ্বারভাঙার সুপল বাজার এলাকার একটি বাড়ি থেকে দেহটি উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মুকেশদের পৈতৃক বাড়ি সেটি। সেখানেই থাকতেন সত্তরোর্ধ্ব জিতেন। ক্ষতবিক্ষত দেহ দেখে পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে এটি খুনের ঘটনা। তবে এই বিষয়ে নিশ্চিত হতে চাইছে পুলিশ। খুন করা হলে কী কারণে তা করা হল, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই এই খুনের ঘটনার তদন্তে তিন সদস্যের বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে বিহার পুলিশ।

ভিআইপি দলের প্রধান মুকেশ ছিলেন বিহারের প্রাক্তন মন্ত্রী। অন্যান্য অনগ্রসর সম্প্রদায় (ওবিসি)-এর এই নেতা বর্তমানে বিরোধী জোট ‘ইন্ডিয়া’-র শরিক। মুকেশের দল বিহারে আরজেডি এবং কংগ্রেসের নেতৃত্বাধীন জোটেও রয়েছে। মুকেশের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে তিনি মুম্বইয়ে ছিলেন। পিতার মৃত্যুসংবাদ পেয়েই তিনি তড়িঘড়ি পটনায় ফিরছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Murder VIP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE