Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Saket Gokhale

আবারও গ্রেফতার তৃণমূল মুখপাত্র সাকেত গোখলে, এ বার অনুদানের টাকা নয়ছয়ের অভিযোগ

আমদাবাদ পুলিশের সাইবার ক্রাইম শাখা সাকেতকে গ্রেফতার করে। শুক্রবার দুপুর নাগাদ তাঁকে আমদাবাদে নিয়ে আসা হবে। চলতি মাসে এই নিয়ে তাঁকে তিন বার গ্রেফতার করল গুজরাত পুলিশ।

বৃহস্পতিবার রাতে দিল্লি থেকে সাকেতকে গ্রেফতার করে গুজরাত পুলিশ।

বৃহস্পতিবার রাতে দিল্লি থেকে সাকেতকে গ্রেফতার করে গুজরাত পুলিশ। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১১:০৭
Share: Save:

আবারও গ্রেফতার হলেন তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র সাকেত গোখলে। বৃহস্পতিবার রাতে দিল্লি থেকে তাঁকে গ্রেফতার করে গুজরাত পুলিশ। এ বার মানুষের অনুদানে পাওয়া টাকা নয়ছয়ের অভিযোগ এনেছে গুজরাতের পুলিশ।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, আমদাবাদ পুলিশের সাইবার ক্রাইম শাখা সাকেতকে গ্রেফতার করে। শুক্রবার দুপুর নাগাদ তাঁকে আমদাবাদে নিয়ে আসা হবে। চলতি মাসে এই নিয়ে তাঁকে তিন বার গ্রেফতার করল গুজরাত পুলিশ।

৬ ডিসেম্বর প্রথম বার তাঁকে গ্রেফতার করে গুজরাত পুলিশের সাইবার ক্রাইম শাখা। মোরবীতে সেতু ভেঙে পড়ার পর সেখানে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সফরের জন্য ৩০ কোটি টাকা খরচ হয়েছিল বলে সমাজমাধ্যমে দাবি করেছিলেন সাকেত। নিজের দাবির স্বপক্ষে প্রমাণ দিতে একটি প্রতিবেদনও পোস্ট করেছিলেন তিনি। সেই প্রতিবেদনে লেখা হয়েছিল, তথ্য জানার অধিকার আইনেই মোদীর মোরবী সফরের খরচের কথা জানা গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছিল, তথ্য জানার অধিকার আইনে এই সংক্রান্ত কোনও তথ্য দেওয়া হয়নি। এই বিষয়ে ‘ভুয়ো খবর’ ছড়ানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল তৃণমূলের মুখপাত্রকে।

এই ঘটনায় জামিন পাওয়ার পর, ৮ ডিসেম্বর ফের গ্রেফতার হন সাকেত। সে বার তাঁকে ‘ভুয়ো খবর’ ছড়ানোর অভিযোগে গ্রেফতার করেছিল মোরবী পুলিশ। ওই একই মামলা দায়ের হয়েছিল মোরবীতেও। পরের দিনই জামিন পেয়েছিলেন তিনি। এর পর ফের বৃহস্পতিবার গ্রেফতার হলেন সাকেত।

অন্য বিষয়গুলি:

Saket Gokhale arrest Cyber Crime Branch Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE