Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Murder

গুলি করে স্ত্রী, পুত্র এবং পোষ্যকে খুন! ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

মঙ্গলবার সকাল ১০টা নাগাদ পঞ্জাবের গুরুদাসপুরের ভুম্বলি গ্রামে এই ঘটনাটি ঘটেছে। অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর পদে চাকরি করতেন অভিযুক্ত ভূপিন্দর।

image of punjab police

স্ত্রী এবং পুত্রকে খুনের কিছু ক্ষণ পর তাঁকে বন্দুক হাতে বাড়ি থেকে বাইরে বেরতে দেখা গিয়েছে ভূপিন্দরকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
অমৃতসর শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১০:৪৫
Share: Save:

এ বার প্রকাশ্যে এল সিসিটিভি ক্যামেরার ফুটেজ। পঞ্জাবের পুলিশে কর্মরত ভুপিন্দর সিংহকে বন্দুক হাতে বাড়ি থেকে বেরোতে দেখা গিয়েছে ওই ফুটেজে। পুলিশ সূত্রে খবর, স্ত্রী এবং পুত্রকে খুন করার পরেই তিনি বন্দুক হাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। চাকরিসূত্রে নিজের কাছে বন্দুক রাখতেন পুলিশকর্মী ভূপিন্দর সিংহ। সেই বন্দুক দিয়েই নিজের স্ত্রী এবং পুত্রকে গুলি করে খুন করলেন তিনি। বাড়ির পোষ্য কুকুরকেও ছাড়লেন না। গুলি করে মারলেন তাকেও। তার পর শেষ করলেন নিজেকে। মঙ্গলবার সকাল ১০টা নাগাদ পঞ্জাবের গুরুদাসপুরের ভুম্বলি গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃতদের পরিচয় বলজিৎ কৌর (৪০) এবং লভপ্রীত সিংহ (১৯)।

পুলিশ সূত্রে খবর, অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর পদে চাকরি করতেন ভুপিন্দর। স্ত্রী এবং পুত্রকে খুনের কিছু ক্ষণ পর তাঁকে বন্দুক হাতে বাড়ি থেকে বাইরে বেরতে দেখা গিয়েছে। পুলিশ তদন্তে নামার পর সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখে এই তথ্য প্রকাশ্যে এনেছে। পুলিশ জানিয়েছে, এক যুবতীকে ভূপিন্দরের বাড়ি থেকে উদ্ধার করেছে তারা। যুবতীকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে যে, ভূপিন্দর যখন তাঁর স্ত্রী এবং পুত্রকে খুন করছিলেন, তা দেখে ফেলেন তিনি।

খুনের ঘটনা যুবতী দেখে ফেলায় তাঁকে নিজের বাড়িতেই অপহরণ করে নিয়ে যান ভূপিন্দর। খুনের কয়েক ঘণ্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে যুবতীকে উদ্ধার করা হয়। পুরো ঘটনাটির তদন্ত করছে গুরুদাসপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Punjab police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE