Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Narendra Modi

মঞ্চে অসুস্থ হয়ে পড়া খড়্গেকে ফোন মোদীর, নিলেন কংগ্রেস সভাপতির শারীরিক অবস্থার খোঁজ

রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলায় একটি প্রচারসভায় গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন খড়্গে। বক্তব্যের মাঝে হঠাৎই ভারসাম্য হারান তিনি। দলীয় কর্মীরা তাঁকে ধরে চেয়ারে বসান।

(বাঁ দিকে) মল্লিকার্জুন খড়্গে। নরেন্দ্র মোদী (ডান দিকে)

(বাঁ দিকে) মল্লিকার্জুন খড়্গে। নরেন্দ্র মোদী (ডান দিকে) —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ২১:৪৫
Share: Save:

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গেকে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফোনে খড়্গের শারীরিক পরিস্থিতির খোঁজ নেন তিনি। খড়্গের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, প্রবীণ নেতাকে শরীরের যত্ন নেওয়ারও পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।

রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলায় একটি প্রচারসভায় গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন খড়্গে। বক্তব্যের মাঝে হঠাৎই ভারসাম্য হারান তিনি। তবে বড় বিপদ হওয়ার আগেই দলের নেতা-কর্মীরা প্রবীণ এই কংগ্রেস নেতাকে ধরে ফেলেন। তাঁকে চেয়ারে বসানো হয়। তবে কিছু ক্ষণ পরেই নিজেকে সামলে নিয়ে ফের স্বমেজাজে ফেরেন কংগ্রেস সভাপতি। উপস্থিত জনতার উদ্দেশে জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত তিনি বেঁচে থাকবেন।

আগামী মঙ্গলবার জম্মু ও কাশ্মীরে তৃতীয় তথা শেষ দফার বিধানসভা নির্বাচন। রবিবার ছিল প্রচারের শেষ দিন। কংগ্রেস প্রার্থীর সমর্থনে প্রচারের জন্য রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলার জাসরোটায় গিয়েছিলেন খড়্গে। বক্তৃতার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে আবার বক্তৃতা শুরু করে তিনি বলেন, “আমার বয়স ৮৩। আমি এত তাড়াতাড়ি মরব না।” তার পরেই তাঁর সংযোজন, “মোদীকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত আমি বেঁচে থাকব।”

পরে খড়্গের শারীরিক পরিস্থিতির কথা জানিয়ে পুত্র তথা কর্নাটকের মন্ত্রী প্রিয়ঙ্ক খড়্গে বলেন, “কংগ্রেস সভাপতি হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁকে মেডিক্যাল টিমের সদস্যেরা দেখেছেন। তাঁর রক্তচাপ একটু কম রয়েছে। এমনিতে উনি ভাল আছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Mallikarjun Kharge
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE