Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Jammu and Kashmir Assembly Election 2024

কাঠুয়ায় বক্তব্যের মাঝেই অসুস্থ খড়্গে, সামলে নিয়ে বললেন, ‘বেঁচে থাকব মোদীকে না হটানো পর্যন্ত’

বক্তৃতার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন খড়্গে। পরে আবার বক্তব্য শুরু করে তিনি বলেন, “আমি এত তাড়াতাড়ি মরব না।” তার পরেই তাঁর সংযোজন, “মোদীকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত আমি বেঁচে থাকব।”

হঠাৎই অসুস্থ হয়ে পড়েন মল্লিকার্জুন খড়্গে। রবিবার কাঠুয়াতে।

হঠাৎই অসুস্থ হয়ে পড়েন মল্লিকার্জুন খড়্গে। রবিবার কাঠুয়াতে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৫
Share: Save:

জম্মু ও কাশ্মীরে প্রচারে গিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে। বক্তব্যের মাঝেই হঠাৎই ভারসাম্য হারান তিনি। তবে বড় বিপদ হওয়ার আগেই দলের নেতা-কর্মীরা প্রবীণ এই কংগ্রেস নেতাকে ধরে ফেলেন। তাঁকে চেয়ারে বসানো হয়। তবে কিছু ক্ষণ পরেই নিজেকে সামলে নিয়ে ফের স্বমেজাজে ফেরেন কংগ্রেস সভাপতি। উপস্থিত জনতার উদ্দেশে জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত তিনি বেঁচে থাকবেন।

আগামী মঙ্গলবার জম্মু ও কাশ্মীরে তৃতীয় তথা শেষ দফার বিধানসভা নির্বাচন। রবিবার ছিল প্রচারের শেষ দিন। কংগ্রেস প্রার্থীর সমর্থনে প্রচারের জন্য রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলার জাসরোটায় গিয়েছিলেন খড়্গে। বক্তৃতার মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে আবার বক্তব্য শুরু করে তিনি বলেন, “আমার বয়স ৮৩। আমি এত তাড়াতাড়ি মরব না।” তার পরেই তাঁর সংযোজন, “মোদীকে ক্ষমতাচ্যুত না করা পর্যন্ত আমি বেঁচে থাকব।”

জম্মু ও কাশ্মীরের কংগ্রেস নেতা গুলাম আহমেদ মীর বলেন, “খড়্গেজি অস্বস্তি বোধ করছিলেন। দলের কর্মীরা ওঁকে চেয়ারে বসিয়ে দেন।” পরে খড়্গের শারীরিক পরিস্থিতির কথা জানিয়ে পুত্র তথা কর্নাটকের মন্ত্রী প্রিয়ঙ্ক খড়্গে বলেন, “কংগ্রেস সভাপতি হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁকে মেডিক্যাল টিমের সদস্যেরা দেখেছেন। তাঁর রক্তচাপ একটু কম রয়েছে। এমনিতে উনি ভাল আছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mallikarjun Kharge BJP Congress J&K
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE