Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Crime

নিজেই আইন ভাঙলেন! প্রেমিকার আইফোন, কেনাকাটার দাবি মেটাতে পর পর চুরি, ধৃত আইনপড়ুয়া

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক জৌনপুরের বাসিন্দা। সম্প্রতি লখনউয়ের গোমতীনগরে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে। পুলিশের কাছে সে বিষয়ে অভিযোগও জমা পড়ে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:১৯
Share: Save:

তিনি নিজে এক জন আইনের পড়ুয়া। কিন্তু বান্ধবীর চাহিদা মেটাতে গিয়ে নিজেই আইন ভাঙলেন। আর তার জেরেই শেষমেশ গ্রেফতার হতে হল তাঁকে। উত্তরপ্রদেশের লখনউয়ে আইফোন চুরির অভিযোগে আইনের এক পড়ুয়াকে গ্রেফতার করল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক জৌনপুরের বাসিন্দা। সম্প্রতি লখনউয়ের গোমতীনগরে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে। পুলিশের কাছে সে বিষয়ে অভিযোগও জমা পড়ে। তদন্তে নেমে পুলিশের হাতে বেশ কয়েকটি সিসিটিভি ফুটেজ আসে। সেই ফুটেজ দেখে সন্দেহভাজন এক যুবককে আটক করে পুলিশ। তাঁকে জেরা করতেই আসল ঘটনা প্রকাশ্যে আসে।

যুবককে জেরা করে পুলিশ জানতে পেরেছে, তিনি আইন নিয়ে পড়াশোনা করছেন। যুবকের দাবি, প্রেমিকার একাধিক দাবি মেটানোর জন্য প্রচুর টাকার প্রয়োজন ছিল। আইফোন, দামি দামি পোশাক কিনে দেওয়ার মতো অর্থ তাঁর কাছে ছিল না। তাই শেষমেশ চুরির পথ বেছে নেন। যুবককে জেরা করে পুলিশ জানতে পেরেছে, এক সপ্তাহের মধ্যে তিনটি বাড়িতে চুরি করেন যুবক। পুলিশ জানিয়েছে, যুবকের কাছ থেকে বেশ কিছু নগদ টাকা এবং গয়না উদ্ধার হয়েছে। যুবককে পরে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE