Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Viral Video

নিমন্ত্রণ ছাড়াই সোনাক্ষীর বিয়েতে হাজির প্রচুর ‘অতিথি’! এই প্রসঙ্গে কী মত অভিনেত্রীর?

জুন মাসে প্রেমিক জ়াহির ইকবালের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন সোনাক্ষী সিন্হা। বিনা নিমন্ত্রণে একাধিক মানুষ উপস্থিত হয়েছিলেন অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানে।

Sonakshi Sinha confirms there were gatecrashers at her wedding with Zaheer Iqbal

জ়াহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২০:১৯
Share: Save:

জুন মাসে বিয়ে সেরেছেন। দীর্ঘ দিনের প্রেমিক জ়াহির ইকবালের সঙ্গে সংসার পেতেছেন সোনাক্ষী সিন্হা। অভিনেত্রীর বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির তারকারা। তবে জানা গিয়েছে, অনুষ্ঠানে বিনা নিমন্ত্রণেই অনেকে এসে উপস্থিত হন! সম্প্রতি এই বিষয়ে তাঁর মতামত জানিয়েছেন সোনাক্ষী।

সম্প্রতি রূপান্তরিত মডেল সুশান্ত দিবগিকর নাম না করে একটি তারকার বিয়ের অনুষ্ঠান প্রসঙ্গে লেখেন সমাজমাধ্যমে। বিনা নিমন্ত্রণে শুধুমাত্র কিছু রিল ভিডিয়ো তৈরির জন্য একটি অনুষ্ঠানে হাজির হওয়া নিয়ে প্রশ্ন তোলেন তিনি। নেটাগরিকদের একাংশের মতে, সোনাক্ষী-জ়াহিরের বিয়ের অনুষ্ঠানের কথাই বলতে চেয়েছেন সুশান্ত। এ বার এই প্রসঙ্গে মতামত জানালেন সোনাক্ষী। বললেন, ‘‘বিনা আমন্ত্রণে অনেকেই এসেছিলেন। কিন্তু আমি আনন্দ করতে ব্যস্ত ছিলাম। তাঁরাও যে ভাল সময় কাটিয়েছেন, তার জন্য আমি আপ্লুত।”

সোনাক্ষীর মতে, ছোট হোক বা বড়, প্রত্যেক বিয়েবাড়িতেই বিনা আমন্ত্রণে কিছু মানুষ উপস্থিত হন। সোনাক্ষীর কথায়, ‘‘কিছু মানুষ খাবার খাওয়ার জন্য চলে আসেন। কিন্তু আমি কোনও দিন বিনা নিমন্ত্রণে কোনও বিয়েবাড়ির অনুষ্ঠানে হাজির হইনি।’’

নিজের বিয়ে প্রসঙ্গেও মন্তব্য করেছেন ‘দবং’ খ্যাত অভিনেত্রী। তাঁর কথায়, ‘‘আত্মীয় পরিজনদের নিয়ে বিয়ে করার পরিকল্পনা আমার বহুদিনের। আমি এবং জ়াহির ঠিক করেছিলাম, আমাদের বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়ে যেন আমাদের ব্যক্তিত্ব ফুটে ওঠে।’’

সাত বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন সোনাক্ষী ও জ়াহির। গত ২৩ জুন আইনি মতে বিয়ে সেরেছেন জুটি। বাড়িতেই বসেছিল বিয়ের আসর। বিয়ের পরে মুম্বইয়ের রেস্তরাঁয় রিসেপশনের আয়োজন করা হয়েছিল। সোনাক্ষী ও জ়াহিরের বিয়েতে উপস্থিত ছিলেন সলমন খান, রেখা, অদিতি রায় হায়দারি, সিদ্ধার্থ, রিচা চড্ডা, আলি ফজ়ল এবং আরও অনেকে।

অন্য বিষয়গুলি:

Viral Video Sonakshi Sinha Zaheer Iqbal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE