Advertisement
১৬ সেপ্টেম্বর ২০২৪
Priyanka Chopra

প্রিয়ঙ্কা নন, মেরি কমের প্রস্তাব পান রানি! অভিনেত্রীর কোন শর্তে সিদ্ধান্ত বদল পরিচালকের?

রানির অসম্মানজনক শর্ত শুনে হতাশ হয়ে পড়েন ওমাং। শুধু তাই নয়, রাগেও ফেটে পড়েন পরিচালক। তার পরই তিনি চলে যান প্রিয়ঙ্কা চোপড়ার কাছে।

Image of Rani Mukerji and Priyanka Chopra

রানি মুখোপাধ্যায়ের শর্তে অপমানিত পরিচালক ওমাং কুমার! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৩
Share: Save:

‘মেরি কম’ ছবিতে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন না প্রিয়ঙ্কা চোপড়া। ভারতীয় বক্সারের জীবনীচিত্র ‘মেরি কম’ ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে। মেরি কমের চরিত্রে অভিনয় করার কথা ছিল রানি মুখোপাধ্যায়ের। পরিচালক ওমাং কুমার রানির সঙ্গে ছবি প্রসঙ্গে প্রাথমিক কথাবার্তা বলেন। তার পরেই অভিনেত্রী একটি প্রস্তাব দেন পরিচালককে। বলা ভাল, শর্ত রাখেন রানি। অভিনেত্রীর প্রস্তাব পরিচালকের জন্য ছিল অত্যন্ত অবমাননাকর। কী প্রস্তাব দিয়েছিলেন রানি?

সেই সময় রানির ঝুলিতে বেশ কয়েকটি সফল ছবি। তাই নবাগতদের থেকে দূরত্ব বজায় রাখতেন তিনি। পরিচালক ওমাং সেই সময় পরিচিত মুখ ছিলেন না। তাঁর ছবির প্রস্তাবে খানিক ইতস্তত বোধ করেন রানি। এর পরেই একটি অসম্মানজনক শর্ত দিয়ে বসেন পরিচালককে। তিনি জানান, কয়েকটি দৃশ্য শুট করার পরে রানি দেখবেন। ওমাং-এর কাজের দক্ষতার পরীক্ষা করবেন। অভিনেত্রীর যদি পরিচালকের কাজ পছন্দ হয় তবেই তিনি ছবিতে অভিনয় করবেন। তা না হলে ছবি থেকে নিজেকে সরিয়ে ফেলবেন।

রানির এই শর্ত শুনে হতাশ হয়ে পড়েন ওমাং। শুধু তাই নয়, রাগেও ফেটে পড়েন পরিচালক। তার পর সোজা চলে যান প্রিয়ঙ্কা চোপড়ার কাছে। ‘মেরি কম’ ছবির জন্য চুক্তি সেরে ফেলেন তাঁর সঙ্গে। ‘মেরি কম’ ছবিটি বক্স অফিসে সাফল্য পাওয়ার পাশাপাশি বক্সারের চরিত্রে প্রিয়ঙ্কার অভিনয় মন ছুঁয়ে গিয়েছিল দর্শকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE