Advertisement
১৬ সেপ্টেম্বর ২০২৪
Alia Bhatt

ছবিশিকারিদের উপর বিরক্ত আলিয়া! মাঝরাতে বাড়ি ফিরে তাঁদের উদ্দেশে কী বললেন অভিনেত্রী?

আলিয়াকে ডেকে একবার দাঁড়িয়ে ছবি তোলার জন্য অনুরোধ করছেন কোনও ছবিশিকারি। কিন্তু আলিয়া দাঁড়াননি। তিনি সোজা ঢুকে যান নিজের বাড়ির ভিতর।

Image of Alia Bhatt

মেজাজ হারালেন আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬
Share: Save:

খ্যাতনামীদের জীবনের যে কোনও বিশেষ মুহূর্ত ক্যামেরায় ধরে রাখতে চান ছবিশিকারিরা। সে ক্ষেত্রে শুধু ছবিশিকারিরা নন, সুযোগ পেলে তারকাদের পিছনে ধাওয়া করেন সাধারণ মানুষও, সমাজমাধ্যমে ছবি দেওয়ার জন্য। বিরক্ত হয়ে এ বার মুখ খুললেন আলিয়া ভট্ট।

সাধারণত, অভিনেত্রীকে এ ভাবে মেজাজ হারাতে দেখা যায় না। জানা গিয়েছে, এক রাতে একটু দেরি করেই বাড়ি ফিরছিলেন তিনি। কোনও অনুষ্ঠান শেষ করে ফিরতে রাত হওয়ায় ক্লান্ত ছিলেন তিনি। বাড়ির বাইরে দাঁড়িয়ে অপেক্ষারত ছবিশিকারিদের দিকে তাকাননি অভিনেত্রী।

একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানেই দেখা যাচ্ছে, আলিয়াকে ডেকে একবার দাঁড়িয়ে ছবি তোলার জন্য অনুরোধ করছেন কোনও ছবিশিকারি। কিন্তু আলিয়া দাঁড়াননি। তিনি সোজা ঢুকে যান নিজের বাড়ির ভিতর। তবু, পিছু ছাড়েননি ওই ছবিশিকারি। আলিয়ার নিজস্ব নিরাপত্তারক্ষী তাঁকে বাধা দেওয়ার চেষ্টা করলেও লাভ হয়নি। শেষ পর্যন্ত একেবারে বাড়ির ভিতরে ঢুকে পড়েন তিনি। তখনও ক্যামেরায় চলছে ভিডিয়ো রেকর্ডিং। দেখা যায় ওপরে ওঠার জন্য ‘লিফ্ট’-এর সামনে দাঁড়িয়েছেন অভিনেত্রী। তাঁকে ফের একবার তাকানোর অনুরোধ করেন ছবিশিকারি।

এই সময়েই আলিয়া রেগে যান। এগিয়ে এসে জিজ্ঞেস করেন, “কী করছটা কী!” তাঁর চোখেমুখে ফুটে ওঠে বিরক্তি। সাধারণত আলিয়ার এমন রূপ দেখা যায় না। সাংবাদিক ও ছবিশিকারিদের সঙ্গে সব সময় ভাল ব্যবহার করেন অভিনেত্রী। এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনুরাগীরা আলিয়ার পক্ষই নিয়েছেন।

সমাজমাধ্যমে অভিনেত্রীর পক্ষ নিয়ে এক অনুরাগী লেখেন, “আলিয়া ঠিকই করেছেন, ওঁরা ব্যক্তিগত পরিসর সম্পর্কে সচেতনই নন।”আর এক ভক্ত লেখেন, “ছবিশিকারিদের উচিত তারকাদের গোপনীয়তা রক্ষা করা। সব কিছুর তো সীমা থাকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Bollywood Paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE