Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Badshah

বিবাহবিচ্ছেদের নেপথ্যে কে? অবশেষে মুখ খুললেন বলি গায়ক বাদশা

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাদশা জানালেন, জ্যাসমিন এবং তিনি দু’জনেই আপ্রাণ চেষ্টা করেছিলেন, যদি কোনও ভাবে নিজেদের বিয়েকে বাঁচাতে পারেন। তা-ও কেন বিচ্ছেদের পথে হাঁটলেন জুটি?

Image of Badshah

বিচ্ছেদ নিয়ে কী বললেন বাদশা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৪
Share: Save:

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন বাদশা। জ্যাসমিন ম্যাসিহের সঙ্গে বৈবাহিক জীবন ভালই কাটছিল। জেসেমি গ্রেস ম্যাসিহ সিংহ নামে এক কন্যাসন্তানও রয়েছে তাঁদের। বছর চারেক আগে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন জুটি। কিন্তু, বিচ্ছেদ প্রসঙ্গে এত দিন কোনও কথা বলেননি গায়ক ও র‍্যাপার বাদশা। অবশেষে বিচ্ছেদের কারণ স্পষ্ট করলেন শিল্পী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানালেন, জ্যাসমিন ও বাদশা দু’জনেই আপ্রাণ চেষ্টা করেছিলেন, যদি কোনও ভাবে নিজেদের বিয়েকে বাঁচাতে পারেন। কিন্তু তাঁদের দাম্পত্য জীবন প্রতিনিয়ত অস্বাস্থ্যকর হয়ে উঠছিল। যার প্রভাব পড়ছিল তাঁদের সন্তানের উপর। চেষ্টার কোনও ত্রুটি রাখেননি জুটি। কোনও ভাবেই সুরাহা না মেলায় অবশেষে বিচ্ছেদের পথে এগিয়ে যান তাঁরা। এই প্রসঙ্গে বাদশা বলেন, “আমরা আমাদের সেরাটা দিয়েছিলাম। যথাসাধ্য চেষ্টার পরেও আলাদা হয়েছি শুধুমাত্র সন্তানের কথা ভেবে।”

বিচ্ছেদের পরে কি কন্যার সঙ্গে সাক্ষাতের সুযোগ পান? বাদশার কথায়, “দেখা করি ওর সঙ্গে। তবে, খুব বেশি দেখা হওয়ার সুযোগ থাকে না, যে হেতু ও লন্ডনে থাকে।” বলিউড ছাড়িয়ে বাদশার গান আন্তর্জাতিক স্তরে পৌঁছে গেলেও বাবার গানে মেয়ের মন নেই। পরিবর্তে কে-পপ, ‘ব্ল্যাকপিঙ্ক’-এ তাঁর মন মজে। বাদশা বললেন, “ও আমার কনসার্টে গিয়েছে। বাবাকে ‘কুল’ মনে হয়েছে ওর। কিন্তু বাবার গানের অনুরাগী নয়।” বাবা হিসাবে কোথাও মনখারাপের চোরাস্রোত বয়ে গিয়েছে বাদশার মনে। তাঁর কথায়, “একজন সঙ্গীতশিল্পী হয়ে নিজের সন্তানের জন্য অন্য সঙ্গীতশিল্পীর পণ্য ক্রয় করতে হয়। এটা খুব বেদনাদায়ক।”

বর্তমান, পঞ্জাবি ও বলি অভিনেত্রী ইশা রিখির সঙ্গে সম্পর্কে জড়িছেন বাদশা। গত বছর থেকেই তাঁদের বিয়ের গুঞ্জন শোনা যায় বলিউডে। তবে সেই সময় গুঞ্জন নস্যাৎ করে দিয়েছিলেন বাদশা। তিনি জানিয়েছিলেন, এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা নেই। তবে বাদশা-ইশার সম্পর্ক এখন আর গোপন নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE