Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone-Ranveer Singh

ঘরে এসেছে লক্ষ্মী! দীপবীরের সন্তানের থেকে একটি প্রত্যাশা রয়েছে রণবীরের

বলিউডের ‘পাওয়ার কাপল’-এর কোলে প্রথম সন্তান আসার পরেই তাঁদের শুভেচ্ছায় ভরিয়েছে বলিপাড়া। তাঁদের কথায়, তারকা দম্পতির ঘরে এসেছেন লক্ষ্মী।

Ranbir Kapoor hoped to become Deepika Padukone and Ranveer Singh’s baby’s favorite actor

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ, রণবীর কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৬
Share: Save:

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের সংসারে এসেছে নতুন সদস্য। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা। বলিউডের ‘পাওয়ার কাপল’-এর কোলে প্রথম সন্তান আসার পরেই তাঁদের শুভেচ্ছায় ভরিয়েছে বলিপাড়া। তাঁদের কথায়, তারকা দম্পতির ঘরে এসেছেন লক্ষ্মী। এর মধ্যেই রণবীর কপূরের একটি মন্তব্য উঠে এসেছে নেটদুনিয়ায়। অভিনেতা আগেই ভবিষ্যৎ বাণী করেছিলেন, দীপিকা ও রণবীর অসাধারণ সন্তানের জন্ম দেবে।

‘কফি উইথ কর্ণ’-র একটি সিজ়নে একই সঙ্গে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণবীর সিংহ ও রণবীর কপূর। সেই সময়ে দীপিকা ও রণবীর (কপূর)-এর প্রেমের প্রসঙ্গ টেনে আনেন কর্ণ। রণবীর (কপূর) স্পষ্ট জানান, এই ঘটনা এখন অতীত। এক দশক হয়েছে গিয়েছে তাঁদের বিচ্ছেদের। আর এই কারণে বর্তমানে দীপিকা ও রণবীরের (সিংহ) সঙ্গে তাঁর সমীকরণে কোনও প্রভাব পড়বে না।

রণবীর (কপূর) সেই সময় বলেছিলেন, “আমরা খুব ভাল ভাবে নিজেদের জীবনে এগিয়ে গিয়েছি। এ বার সত্যিই ‘কফি উইথ কর্ণ’ অনু্ষ্ঠানেরও অতীত ভুলে এগনো উচিত।” রণবীরকে (সিংহ) প্রশ্ন করা হয়েছিল, রণবীরের (কপূর) সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়ে কি তিনি কখনও দুঃশ্চিন্তা করেছেন? প্রশ্নের উত্তরে সটান 'না' বলে দেন অভিনেতা।

দীপবীর সম্পর্কে রণবীর (কপূর) বলেছিলেন, “ওঁরা সত্যিই রাজযোটক। ওঁদের দেখলেই বোঝা যায়, ওঁরা কতটা ভাল আছেন। আমি ওঁদের জন্য সত্যিই খুব খুশি। আশা করছি ওঁরা অসাধারণ শিশুর জন্ম দেবেন। আশা করছি ওঁদের সন্তান বড় হলে আমার অভিনয় পছন্দ করবেন। আমিই যেন ওঁদের প্রিয় অভিনেতা হয়ে উঠতে পারি।”

উল্লেখ্য, শুক্রবার গণেশ চতুর্থীর পরের দিন, রবিবার দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে সন্তানের জন্ম দেন তারকা দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE