Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Akshay Kumar

জিভে লোভ, চোখে রহস্য! জন্মদিনে বাটি হাতে কিসের বার্তা দিলেন অক্ষয় কুমার?

জন্মদিনের সকালে সুখবর দিলেন অক্ষয় কুমার। ভক্ত ও অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দিলেন বিশেষ বার্তা।

Image of Akshay Kumar

২০২৫ সালে আসছে অক্ষয় কুমারের নতুন ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:২০
Share: Save:

জন্মদিনে পায়েস নয়, এক বাটি দুধেই মন মজেছে ‘বার্থ-ডে বয়’ অক্ষয় কুমারের! সোমবার সকাল সকাল ইনস্টাগ্রাম হ্যান্ডলে এমনই একটি ছবি ভাগ করে নিয়েছেন বলিউডের ‘খিলাড়ি’। রহস্যের ইঙ্গিত রয়েছে সেই ছবিতে।

আসলে একে ছবি না বলে ‘মোশন পোস্টার’ বলাই ভাল। সেখানে প্রথমেই দেখা যাচ্ছে, একটি কালো বিড়ালের লেজ। তার পর অক্ষয়ের আবির্ভাব, হাতে এক বাটি দুধ। সে দিকে জিভ বাড়িয়ে রেখেছেন তিনি। কিন্তু কালো বিড়ালটি ঠিক তাঁর কাঁধের উপর, নায়কের এমন লোভ মোটেও ভাল চোখে দেখছে না সে।

জন্মদিনে ভক্ত, অনুরাগীদের উদ্দেশে অক্ষয় লিখেছেন, “বছরের পর বছর আপনারা আমার জন্মদিনে যে ভাবে ভালবাসা জানিয়েছেন তার জন্য ধন্যবাদ। এ বছরের জন্মদিন উদ্‌যাপন করছি আসন্ন ছবি ‘ভূত বাংলা’-র প্রথম ঝলক ভাগ করে। প্রায় ১৪ বছর পর প্রিয়দর্শনের সঙ্গে আবার কাজ করার জন্য আমি যার পর নাই উৎসাহিত। দীর্ঘ অপেক্ষার শুরু হচ্ছে এই স্বপ্নের ছবি। আপনাদের সঙ্গে এই সফরের অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য আমার আর তর সইছে না। জাদু কেমন হয়, তা জানার জন্য সঙ্গে থাকুন।”

২০১০ সালে প্রিয়দর্শনের ‘খাট্টা-মিঠা’ ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয়। গত কয়েক বছরে প্রিয়দর্শনের হিন্দি ছবি খুব একটা দেখা যায়নি। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘রংরেজ়’ এবং ২০২১ সালে ‘হাঙ্গামা ২’। ২০২৫ সালে মুক্তি পেতে পারে অক্ষয়ের সঙ্গে তাঁর দ্বিতীয় ছবি ‘ভূত বাংলা’। বোঝাই যাচ্ছে এ ছবিতে থাকবে ভয়ের আবহ। কিন্তু মোশন পোস্টারে অক্ষয়ের অভিব্যক্তি ইঙ্গিত দিচ্ছে, এ ছবির আনাচকানাচে খেলা করবে হাস্যরস। তবে, অক্ষয়ের সঙ্গে আর কোন তারকা থাকছেন, তা এখনও জানা যায়নি।

২০২৪ সালে অক্ষয়ের ‘বড়ে মিঞা ছোটে মিঞা’, ‘সরফিরা’ মুক্তি পেয়েছে। কিন্তু খুব একটা সাফল্য পাননি নায়ক। ‘স্ত্রী ২’ ছবিতে ক্যামিয়ো করতে দেখা গিয়েছে তাঁকে। এর পর আসতে চলেছে ‘খেল খেল মে’। এ ছবিতে অক্ষয়ের সঙ্গে থাকছেন ফারদিন খান, বাণী কপূর, অ্যামি ভির্ক, তাপসী পন্নু। এ বছরই মুক্তি পাবে ‘স্কাই ফোর্স’ এবং ‘সিংহম আগেন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE