Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Armaan Malik

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সহবাসে লিপ্ত আরমান! ভিডিয়ো দেখেও মানতে পারছেন না প্রথম স্ত্রী

প্রথম স্ত্রী পায়েলের দাবি, এই ভিডিয়োর কোনও সত্যতা নেই। প্রযুক্তির মাধ্যমে এই ভিডিয়ো তৈরি করা হয়েছে।

Payal Malik says that the intimate video of Armaan Malikand Kritika Malik is fake

কৃতিকা মালিক ও আরমান মালিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৬:৫৩
Share: Save:

‘বিগবস ওটিটি’-র ঘরে দু’জন স্ত্রীকে নিয়ে এসে প্রথম থেকেই বিতর্ক তৈরি করেছিলেন ইউটিউবার আরমান মালিক। এ বার নাকি দ্বিতীয় স্ত্রী কৃতিকা মালিকের সঙ্গে বিগবসের ঘরেই সহবাসে লিপ্ত হলেন তিনি। সেই মুহূর্তের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও এই ঘটনা মানতে নারাজ প্রথম স্ত্রী পায়েল মালিক।

বেশ কিছু দিন হল ‘বিগবস’-এর ঘর থেকে বেরিয়ে গিয়েছেন প্রথম স্ত্রী পায়েল মালিক। ঘরে এখন দ্বিতীয় স্ত্রীকে নিয়েই রয়েছেন আরমান। ‘বিগবস’-এর ঘরে রাতে নির্দিষ্ট সময়ের পরে আলো নিবে যায়। আরমান ও কৃতিকার ফাঁস হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাত্রিবাসের সময় শয্যায় ঘনিষ্ঠ হচ্ছেন তাঁরা। নেটদুনিয়ায় পোস্টদাতার দাবি, আরমান ও কৃতিকা যৌনতায় লিপ্ত হয়েছিলেন।

প্রথম স্ত্রী পায়েলের দাবি, এই ভিডিয়োর কোনও সত্যতা নেই। প্রযুক্তির মাধ্যমে এই ভিডিয়ো তৈরি করা হয়েছে। এই ভিডিয়ো যাঁরা সমাজমাধ্যমে ছড়িয়েছে তাঁদের কটাক্ষও করেছেন তিনি। যদিও ভিডিয়োয় দেখা যাচ্ছে পরস্পরের দিকে মুচকি হেসে ঘনিষ্ঠ হচ্ছেন তাঁরা। সেই সময়ে বাড়ির অন্য সদস্যরাও ঘুমোচ্ছিলেন।

নিজের ভ্লগে পায়েল এই বিষয়ে বলেছেন, “যাঁরা দাবি করছেন এই ভিডিয়োয় আরমান ও কৃতিকাকে দেখা যাচ্ছে, তাঁদের হাতজোড় করে থামতে বলব। এই ভিডিয়ো তৈরি করা। আমি নিজেও বিগবসের ঘরে থেকেছি। ভিডিয়োয় যেমন আলো দেখা যাচ্ছে, তেমন কিচ্ছু নেই সেখানে। গায়ের কম্বলটাও অন্য রকম। যাঁরা বিগবসের বাড়িতে থেকেছেন, তাঁরা বুঝবেন এই ভিডিয়ো ভুয়ো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Armaan Malik Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE