Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Fawad Khan

ভারতে নিষিদ্ধ হয়েছিলেন পাকিস্তানি অভিনেতা! ফাওয়াদ খান কি আবার ফিরছেন বলিউডে?

গত কয়েক দিন ধরেই জল্পনা চলছে, বলিউডে ফের কাজ করতে চলেছেন ফাওয়াদ। শোনা যাচ্ছে অভিনেত্রী বাণী কপূরের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

Pakstani actor Fawad Khan to comeback in a Bollywood film with Vaani Kapoor

ফাওয়াদ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৯:২৪
Share: Save:

‘অ্যায়ে দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করার পরে ভারতে নিষিদ্ধ হয়েছিলেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। এ দেশের অনুরাগীদের মন ভেঙেছিল। কিন্তু গত কয়েক দিন ধরেই জল্পনা চলছে, বলিউডে ফের কাজ করতে চলেছেন ফাওয়াদ। শোনা যাচ্ছে, এ বার অভিনেত্রী বাণী কপূরের সঙ্গে জুটি বাঁধছেন তিনি।

বলিউডের এই ছবি পরিচালনা করছেন আরতী বাগড়ি। ছবিতে নাকি ফাওয়াদকে ইংল্যান্ডে বসবাসকারী এক রন্ধনশিল্পীর চরিত্রে দেখা যাবে। তবে বাণীর চরিত্রটি এখনও প্রকাশ্যে আসেনি। বলিউডে এটি ফাওয়াদের ‘কামব্যাক’ ছবি হলেও, গোটা শুটিং নাকি দুবাই ও লন্ডনে হবে। ছবির প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে ফাওয়াদ জানিয়েছিলেন, বলিউডের সঙ্গে তাঁর কেমন যোগাযোগ রয়েছে।

পাক অভিনেতা বলেছিলেন, “হ্যাঁ মাঝে মধ্যে যোগাযোগ হয়। কখনও মেসেজে কথা হয়। কখনও আবার ফোনেও কথা হয়। কপূর পরিবারের সঙ্গে আমার খুব ভাল সম্পর্ক আছে আর সেটা আমি বেশ উপভোগ করি। এ ছাড়া কর্ণ (কর্ণ জোহর) ও শকুনের (শকুন বাত্রা) সঙ্গেও আমার ভাল বন্ধুত্ব রয়েছে। আর কয়েক জন প্রযোজক বন্ধু রয়েছেন, যাঁদের সঙ্গে প্রায়ই আড্ডা হয়। আমরা মাঝে মধ্যেই কোথাও দেখা করারও পরিকল্পনা করি। তাই যোগাযোগ রয়ে গিয়েছে।”

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘অ্যায়ে দিল হ্যায় মুশকিল’। এই ছবিতে অনুষ্কা শর্মা ও রণবীর কপূরের পাশাপাশি নজর কেড়েছিলেন ফাওয়াদ। কিন্তু সেই বছরই উরি হামলার জেরে ভারতে নিষিদ্ধ হয়েছিলেন ফাওয়াদ-সহ অন্য পাক-শিল্পীরাও। তাই পাক অভিনেতার বলিউডে ফেরার খবরে উচ্ছ্বসিত তাঁর ভারতীয় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fawad Khan Vaani Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE