Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rhea Chakraborty

সুশান্তের মৃত্যুর পর হাতে নেই ছবির কাজ! কী ভাবে রোজগার করছেন রিয়া

রিয়া জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন। কিন্তু সুশান্তের মৃত্যুর পর তিনি আর কোনও ছবিতে কাজ করেননি।

Rhea Chakraborty reveals what she does for earning money

রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৮:০৭
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের দেহ। সেই মৃত্যু নিয়ে জলঘোলা হয় বিস্তর। মৃত্যুতে মাদকযোগ উঠে আসার পরে গ্রেফতার হয়েছিলেন রিয়া। এক মাস কারাবাসের পর জামিন পেয়েছিলেন অভিনেত্রী। সমাজমাধ্যমেও কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি। তার পর থেকে কেটে গিয়েছে অনেকটা সময়। কালের নিয়মে পুরনো কথা ভুলেছেন নেটাগরিকেরাও। রিয়াও জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন। কিন্তু সুশান্তের মৃত্যুর পর থেকে তিনি আর কোনও ছবিতে কাজ করেননি।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে পডকাস্ট শুরু করেছেন রিয়া। প্রথম এপিসোডটি ছিল অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে। এই পডকাস্ট শো-এর নাম ‘চ্যাপ্টার ২’। শোয়ের শুরুতেই রিয়া বলেন, “আমার জীবনের প্রথম অধ্যায়টা সকলে জানেন। বলা ভাল, তাঁরা মনে করেন যে তাঁরা সবটাই জানেন। আমি এমন এক সময়ের মধ্যে দিয়ে গিয়েছি যেখানে নানা রকমের অনুভূতি ছিল। নিজেরই বিভিন্ন দিক দেখতে পেয়েছি। অবশেষে আমি নিজেকে ভাল ভাবে অনুভব করতে পারছি। কিন্তু এ যেন এক নতুন জন্ম। আর সেটা আমি এই পডকাস্টে এমন মানুষদের সঙ্গে উদ্‌যাপন করতে চাই যাঁদের জীবনেও দুটো অধ্যায় রয়েছে।”

রিয়া আরও বলেন, “আমি মনে করি জীবনে দু’টি অধ্যায় থাকতেই পারে। নতুন করে আবার শুরু করা যেতেই পারে। এই পরিবর্তনকে আমি উদ্‌যাপন করতে চাই।” সুশান্তের মৃত্যুর পরে অভিনয় থেকে তিনি দূরে। এখন কী ভাবে অর্থ উপার্জন করছেন, তা-ও বলেন রিয়া। তাঁর কথায়, “অনেকেই বুঝতে পারছেন না, আমি কী ভাবে রোজগার করছি। আমি ছবিতে অভিনয় করছি না। আমি অন্য কিছু কাজ করছি। যেমন আমি অনুপ্রেরণামূলক কথা বলে উপার্জন করছি।” উল্লেখ্য, রিয়াকে শেষ দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি অভিনীত ছবি ‘চেহরে ’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhea Chakraborty Sushmita Sen Sushant Singh Rajput
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE