Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Swastika Dutta

সাধের লম্বা চুল একেবারে ছেঁটে ফেললেন স্বস্তিকা! কার কাছে বকুনি খাওয়ার ভয় পাচ্ছেন অভিনেত্রী?

লম্বা একঢাল চুল ছেঁটে একেবারে নতুন রূপে ধরা দিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ব্লান্ট কাটে নিজস্বী তুলে পোস্ট করলেন নিজেই।

Actress Swastika Dutta cuts her hair short and shares a selfie on social media

স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৫:২১
Share: Save:

লম্বা বেণীতে জড়িয়ে রয়েছে জুঁই ফুলের মালা। পরনে লাল শাড়ি। কপালে বড় লাল টিপ। চোখে ঘন কাজল। দিন কয়েক আগেই সমাজমাধ্যমে অভিনেত্রী স্বস্তিকা দত্তের এই সাজে মজেছিলেন তাঁর অনুরাগীরা। কিন্তু রবিবাসরীয় সকালে হঠাৎই ভোলবদল অভিনেত্রীর। নিজেই সেই ছবি সমাজমাধ্যমে শেয়ার করলেন।

লম্বা একঢাল চুল কেটে একেবারে নতুন রূপে ধরা দিলেন স্বস্তিকা। ব্লান্ট কাটে নিজস্বী তুলে পোস্ট করলেন। ক্যাপশনে লিখলেন, “আমি আজ খুব বাজে বকা খেতে চলেছি।” জীবনে প্রথম বার এত ছোট করে চুল কাটালেন অভিনেত্রী। যদিও আনন্দবাজার অনলাইনকে স্বস্তিকা জানালেন, সাজ নিয়ে কাটাছেঁড়া করতে ভালই লাগে তাঁর। কিন্তু এই সাজ কি নতুন কোনও চরিত্রের জন্য? প্রশ্নের উত্তরে তিনি বলেন, “না না। মাঝেমধ্যেই আমি সাজ পরিবর্তন করতে থাকি। এর আগেও চুল কাটিয়েছি। তবে এত ছোট ব্লান্ট কাট এই প্রথম।”

অভিনেত্রীর মা পঞ্জাবি। তাই ছোটবেলা থেকেই একঢাল লম্বা চুল ছিল তাঁর। টান টান করে চুল বেঁধে দেওয়া হত তাঁর, ঠিক যেমন পঞ্জাবি মহিলারা সামনের দিক থেকে টেনে লম্বা বেণী বাঁধেন তেমনই। বকুনি খাওয়ার সম্ভাবনার কথা নিজের পোস্টেই উল্লেখ করেছেন স্বস্তিকা। যদিও এখনও অভিনেত্রীর মা এই নতুন বেশে মেয়েকে দেখেননি। স্বস্তিকা জানান, “মা আসলে পঞ্জাবি। তাই একটু সমস্যা তো হবেই। দেখি কী বলেন!” তবে অভিনেত্রীর নতুন সাজ পছন্দ হয়েছে তাঁর অনুরাগীদের। সমাজমাধ্যমে নতুন লুক-এর প্রশংসা করে অনেকেই মন্তব্য করেছেন।

স্বস্তিকাকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছে আবীর চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী অভিনীত ‘আলাপ‍’ ছবিতে। এ ছাড়া ওটিটিতে কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘গভীর জলের মাছ ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Dutta Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE