Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Vicky Kaushal-Tripti Dimri

ভিকির যোগ্য সহচরী হতে পারতেন তৃপ্তি! তাঁদের চরিত্রের কোন মিলের কথা জানালেন নেহা ধুপিয়া

এই প্রসঙ্গে কোনও ভাবে নেহা ভুলে যাননি ভিকি-ঘরণি ক্যাটরিনা কইফকে। নেহা বলেছেন, “ক্যাটরিনার মতো পার্টির আয়োজন করতে কেউ পারে না।”

Image of Neha Dhupia, Tripti Dimri and Vicky Kaushal

‘ব্যাড নিউজ়’ ছবিতে তৃপ্তি ডিমরি ও ভিকি কৌশলের রসায়ন। নেহা ধুপিয়া(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৬:৫৬
Share: Save:

ছবির শুটিংয়ের জন্য বেশ কয়েকটা দিন একসঙ্গে কাটিয়েছেন ভিকি কৌশল ও নেহা ধুপিয়া। সঙ্গে ছিলেন তৃপ্তি ডিমরিও। সম্প্রতি মুক্তি পেয়েছে তাদের ছবি ‘ব্যাড নিউজ়’। বক্স অফিসেও যথেষ্ট সাফল্য রয়েছে। ছবির কথা বলতে গিয়ে ভিকির চরিত্রের অজানা রহস্য উদ্ঘাটন করে ফেললেন নেহা। আর এখানেই নেহা মনে করেন, তৃপ্তির সঙ্গে ভিকির রসায়ন বাস্তবেও জমে ক্ষীর হয়ে যেতে পারে!

তৃপ্তির সঙ্গে কখনও সুইমিং পুলে, কখনও নরম শয্যায় আবার কখনও খাবার টেবিলে দেখা গিয়েছে ভিকিকে। তাঁদের রসায়ন নিয়ে গত কয়েক দিনে আলোচনাও হয়েছে জোরদার। আপাতত পর্দায় দেখা যাচ্ছে ‘ব্যাড নিউজ়’। ‘জানম’ গানের দৃশ্যায়নে আসঙ্গলিপ্সু দম্পতি নষ্ট করেছেন একের পর এক খাবার। কিন্তু সহ-অভিনেত্রী নেহা ধুপিয়া যা জানালেন, তাতে বোঝা যায়, বাস্তবে অত খাবার ছেড়ে দেওয়ার পাত্রই নন ভিকি। তাঁর যোগ্য সহচরী হতে পারেন তৃপ্তি।

Image of  Neha Dhupia, Angad Bedi, Tripti Dimri and Vicky Kaushal

(বাঁ দিক থেকে) অঙ্গদ বেদী, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল ও নেহা ধুপিয়া। ছবি : সংগৃহীত

নেহা জানিয়েছেন, ছবির বেশির ভাগ শুটিং হয়েছে দিল্লিতে। আর এই সময়টা তাঁরা দারুণ উপভোগ করেছেন। বিশেষত দিল্লির জিভে জল আনা নানা রকম পদ ভুলতে পারেন না। যদিও প্রাথমিক ভাবে ওই সব খাবারের তেলমশলা নিয়ে ভাবিত ছিলেন নেহা। কিন্তু সে দিকে যেন ভিকির কোনও ভ্রুক্ষেপই নেই! আর তার যোগ্য সহচরী তৃপ্তি।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নেহা জানান, কোনও খাবারের দিকে তাকালেই নিজের জন্য চিন্তিত হয়ে পড়তেন নেহা। কিন্তু অত তেলমশলাদার খাবার দেখেও বাকিরা ভাবলেশহীন। সুস্বাদু খাবারের গন্ধে ম-ম করত করিডর। নেহা বলেন, “শুটিং-এর মাঝে যখনই খাওয়ার বিরতি হত, মনে হত যেন এক উৎসব শুরু হয়েছে। গোটা সেটে সব থেকে বড় খাদ্যরসিক ছিলেন ভিকি আর তৃপ্তি।” দিল্লির স্থানীয় বিভিন্ন পদ চেখে দেখতে ভিকির আগ্রহের অন্ত ছিল না। একই রকম তৃপ্তি। শিমলার পাহাড়ি এলাকায় কোথায় কেমন মোমো পাওয়া যায় তার নির্ভরযোগ্য নির্দেশিকা পাওয়া যেত তৃপ্তির কাছেই, জানিয়েছেন নেহা।

তবে এই প্রসঙ্গে কোনও ভাবে নেহা ভুলে যাননি ভিকি-ঘরণি ক্যাটরিনা কইফকে। নেহা বলেছেন, “ক্যাটরিনার মতো পার্টির আয়োজন করতে পারে না কেউ। ওঁকে দায়িত্ব দিলে আর কাউকে কোনও বিষয়ে মাথা ঘামাতেই হবে না।” নেহা জানান, ক্যাটরিনা সকলের কথা মাথায় রেখে খাবার আয়োজন করেন। কে ‘ভেগান’, কারা মশলাদার খাবার পছন্দ করেন, কার পছন্দ হালকা খাবার, সব দিকে খেয়াল থাকে তাঁর। সকলেই নিজের পছন্দ মতো খাবার পাবেন ক্যাটরিনার পার্টিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vickey kaushal Triptii Dimri Neha Dhupia Bad Newz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE