Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Celeb Gossip

সতর্ক থাকুন এমন নায়কের থেকে! কোন অভিনেতার চরিত্র নিয়ে মুখ খুললেন সায়ন্তনী?

সমাজমাধ্যমে হঠাৎ মুখর সায়ন্তনী গুহঠাকুরতা। নাম না করে বিঁধলেন বাংলা বিনোদন দুনিয়ার এক নায়ককে। তার পরেই সমাজমাধ্যমে প্রশ্ন, অভিনেত্রী কি নায়ককে ব্যক্তিগত ভাবে চেনেন?

Image Of Sayantani Guhathakurata

সায়ন্তনী গুহঠাকুরতা। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৫:১০
Share: Save:

রবিবার রাতে সমাজমাধ্যমে হঠাৎ সরব সায়ন্তনী গুহঠাকুরতা। নাম না করে তিনি বিঁধেছেন এক নায়ককে। লিখেছেন, “মেয়েরা সতর্ক থাকুন এই নায়কের থেকে। যিনি পর্দাতে এবং বাস্তব জীবনে এক সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করে যাচ্ছেন। হায় রে নির্বোধ দর্শক।” এও দাবি, এই ধরনের অভিনেতা নাকি প্রয়োজনে মৃতদেহের পাশে শুয়েও সাক্ষাৎকার দিতে পারেন। যাতে তিনি দর্শক-অনুরাগীদের থেকে সহানুভূতি কুড়োতে পারেন। যা তাঁকে নতুন প্রেমিকার কাছে সহজেই পৌঁছে দেবে। অভিনেত্রীর আরও অভিযোগ, নায়ক নাকি নায়িকা প্রেমিকাদের এটিএম কার্ডের মতো ব্যবহার করেন। হঠাৎ কোন নায়কের আচরণে এত বীতশ্রদ্ধ তিনি?

যোগাযোগ করে জানতে চেয়েছিল আনন্দবাজার অনলাইন। কিছুতেই নাম জানাতে চাননি তিনি। বলেছেন, “সোহিনী সরকার আমার খুব ভাল বন্ধু। শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সবে সাতপাকে বাঁধা পড়েছেন। প্রাক্তন অভিনেতা প্রেমিক শুভেচ্ছা না জানাতেই পারেন। তা বলে সারা ক্ষণ নিজেকে মনখারাপের মোড়কে মুড়ে সহানুভূতি কুড়োনোর চেষ্টা করবেন!” সায়ন্তনীর বিরক্তির আরও কারণ, সাক্ষাৎকারে লোকদেখানো ভাল কথা বলছেন। আড়ালে ঘনিষ্টদের কাছে তাঁর বান্ধবীকে হেয় করে নাকি কটূক্তি করছেন সেই অভিনেতা। যা তাঁর ক্ষোভের কারণ। তাই নিজেকে সামলাতে না পেরে সমাজমাধ্যমে সরব হয়েছেন।

সায়ন্তনীর ক্ষোভের কিন্তু এখানেই শেষ নয়। নাম না করে তিনি এও জানান, শহরে কাজ করতে এসেই নাকি সেই অভিনেতা একের পর এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক তৈরি করেছেন। ভালবাসার নাম করে তাঁদের থেকে আর্থিক সুবিধে নিয়েছেন। সম্পর্ক ভাঙলে তাঁদের নামেই অন্য প্রেমিকার কাছে কুৎসা করেছেন। যা একেবারেই কাম্য নয়। এত কথা যাঁকে ঘিরে সেই অভিনেতাকে কি সায়ন্তনী ব্যক্তিগত ভাবে চেনেন? ফের ইতস্তত করেন অভিনেত্রী। তার পর জবাব, “চিনি বলেই এত কথা বলতে পারলাম।” এ দিকে তাঁর পোস্ট সমাজমাধ্যমে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ছোট পর্দার একাধিক অভিনেত্রী মন্তব্য করেছেন সেখানে। অভিনেতাকে বিঁধে সায়ন্তনীকে সমর্থন জানিয়েছেন তাঁরা। তালিকায় সঙ্ঘশ্রী সিংহ মিত্র, প্রিয়াঙ্কা মণ্ডল-সহ অনেকেই।

Image Of Ranojoy Bishnu

রণজয় বিষ্ণু। ফাইল ছবি।

ব্যতিক্রম ঐন্দ্রিলা সেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আপ্ত সহায়ক প্রকাশ্যে এ রকম দোষারোপের বিরোধিতা করেছেন। তাঁর যুক্তি, সব দিক বিবেচনা না করে কাউকে কাঠগড়ায় দাঁড় করিয়ে দেওয়া বোধহয় উচিত নয়। বিশেষ করে সমাজমাধ্যমে। কারও প্রকাশ্যে সম্মানহানির ঘোর বিরোধী তিনি। যদিও হাটে হাঁড়ি ভেঙেছেন পরিচালক রাজর্ষি দে। তিনি মন্তব্য বিভাগে লিখেছেন “নমো বিষ্ণু নমো বিষ্ণু নমো বিষ্ণু!”

এ ভাবে কি ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র পরিচালক ইঙ্গিতে অভিনেতা রণজয় বিষ্ণুর নাম করলেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE