Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Naga Chaitanya-Sobhita Dhulipala Engagement

শোভিতার সঙ্গে বাগ্‌দানের আগেই সামান্থাকে নিয়ে বড় পদক্ষেপ! কী করলেন নাগা চৈতন্য?

দীর্ঘ চার বছরের দাম্পত্যের পরে নাগা চৈতন্য ও সামান্থা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। শোনা গিয়েছিল, সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমনেই সামান্থার সঙ্গে নাগার বিচ্ছেদ।

Naga Chaitanya reportedly deleted all photos with Samantha Ruth Prabhu before his engagement with Sobhita Dhulipala

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৬:৩১
Share: Save:

জল্পনা চলছিল বহু দিন ধরেই। অবশেষে বৃহস্পতিবার বাগ্‌দান সারলেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। বাগ্‌দানের ছবি নিজের সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নাগা চৈতন্যের বাবা নাগার্জুন। সেখানে তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিনোদন জগতের অনেকেই। তবে এ সবের মধ্যেই নেটাগরিকের চোখ এড়ায়নি একটি বিষয়। শোভিতার সঙ্গে বাগ্‌দান সারার আগে প্রথম স্ত্রী, অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে একটি বড় পদক্ষেপ করেন নাগা চৈতন্য।

অভিনেতার সমাজমাধ্যমে সামান্থার সঙ্গে একাধিক ছবি ছিল। কখনও বাড়িতে, কখনও বা বেড়াতে গিয়ে বেশ কিছু ছবি ছিল নাগা চৈতন্য ও সামান্থার। শোভিতার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরুর ঠিক আগেই সামান্থার সঙ্গে সেই ছবিগুলি সমাজমাধ্যম থেকে মুছে ফেলেন নাগা চৈতন্য। তবে ‘মজিলি’ ছবির পোস্টার ও সেটের কিছু ছবি এখনও রয়ে গিয়েছে নাগা চৈতন্যের সমাজমাধ্যমে। সামান্থার সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছিলেন নাগা চৈতন্য।

দীর্ঘ চার বছরের দাম্পত্যের পরে নাগা চৈতন্য ও সামান্থা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। শোনা গিয়েছিল, সম্পর্কে তৃতীয় মানুষের আগমনেই সামান্থার সঙ্গে নাগার বিচ্ছেদ। পরে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য স্বীকার করেছিলেন, সামান্থাকে তিনি ঠকিয়েছেন। নাগা বলেছিলেন, “একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এ বার থিতু হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।”

অন্য দিকে শোভিতার সঙ্গে প্রেম নিয়ে সরাসরি মুখ খোলেননি তিনি। সংবাদমাধ্যমকে শুধু বলেছিলেন, “পর্দায় যে ধরনের চরিত্রে আমাকে দেখা যায়, তাতে মনে হয়,আমি মানুষ হিসেবে অত্যন্ত শক্ত ও দৃঢ়চেতা, উচ্চাকাঙ্ক্ষী। তবে বাস্তবে আমি অল্পেই খুশি। আমার কাছে ভালবাসা মানে ভক্তি। আসলে ভালবাসলে আমার মনে হয়, তার মধ্যেই হারিয়ে যাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE