Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone-Ranveer Singh

‘রণবীরের নগ্ন ছবিতে আপত্তি নেই দীপিকার’! তারকা দম্পতির আধুনিকতায় প্রশ্ন মুকেশ খন্নার

উন্মুক্ত ফোটোশুট করায় স্ত্রী হিসেবে দীপিকা পাড়ুকোন কেন কোনও আপত্তি জানাননি? প্রশ্ন তোলেন মুকেশ।

Mukesh Khanna said that Deepika Padukone should not have allowed Ranveer Singh to do the bold photoshoot

(বাঁ দিকে) রণবীর সিংহ ও দীপিকা, মুকেশ খন্না (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ২০:২৬
Share: Save:

এক সময়ে ছোট পর্দার আকর্ষণ ছিল ধারাবাহিক ‘শক্তিমান’। সেই ধারাবাহিক ছবির আকারে তৈরি হচ্ছে। ‘শক্তিমান’-এর চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর সিংহ। কয়েক বছর আগে এই খবরই ছড়ায়। কিন্তু, কাল হল রণবীরের উন্মুক্ত ফোটোশুট? সেই ফোটোশুট দেখে চটে গিয়েছিলেন স্বয়ং ‘শক্তিমান’ তথা মুকেশ খন্না। তাঁর আপত্তিতেই কি রণবীরের শেষ পর্যন্ত ‘শক্তিমান’ সাজা হল না?

সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মুকেশ সেই নগ্ন ফোটোশুট নিয়ে বলেন, “রণবীর আসলে নগ্ন হয়ে ফোটোশুট করেনি। ও আমাকে বলেছিল, ফোটোশুটের সময় ও অন্তর্বাস পরেছিল। কিন্তু আমার মনে আছে, সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে ও জানিয়েছিল, নগ্ন ফোটোশুটে ও যথেষ্ট স্বচ্ছন্দ বোধ করেছিল। রণবীর স্বচ্ছন্দ হতে পারে। কিন্তু এই ছবি দেখে আমরা স্বচ্ছন্দ নই।”

এমন উন্মুক্ত ফোটোশুট করায় স্ত্রী হিসেবে দীপিকা পাড়ুকোন কেন কোনও আপত্তি জানাননি? প্রশ্ন তোলেন মুকেশ। তিনি বলেন, “রণবীরের স্ত্রীও বিষয়টি নিয়ে বেশ স্বচ্ছন্দ ছিলেন। সংবাদমাধ্যমের কাছে এমনই মন্তব্যে করেছিলেন ওঁরা। দীপিকা কোনও আপত্তিই জানাননি। যে কোনও মহিলার স্ত্রী হিসাবে আপত্তি জানানোর কথা এমন পরিস্থিতিতে। এত আধুনিক হওয়ার তো দরকার নেই।”

রণবীর নাকি ‘শক্তিমান’-এর চরিত্রে অভিনয় করতে আগ্রহী ছিলেন। এই ইচ্ছে তিনি মুকেশ খন্নার কাছেও প্রকাশ করেছিলেন। কিন্তু রাজি হননি মুকেশ। কারণ স্বরূপ বর্ষীয়ান অভিনেতা বলেন, “এই চরিত্রের মুখে যে বিষয়টি প্রয়োজন সেটা রণবীরের মধ্যে নেই। রণবীর খুবই ছটফটে। দেখে মনে হয়, ও কথা দিয়ে অন্যদের ভোলাতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE