Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Srijit Mukherji

‘টেক্কা’ মুক্তির আগেই পরবর্তী ছবি নিয়ে ব্যস্ত সৃজিত! কৌশিকের সঙ্গে কী করছেন পরিচালক?

‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর ছবির কাজ সেরেই ফের ‘টেক্কা’য় মন দেবেন পরিচালক। এখনও পোস্ট প্রোডাকশনের কাজ সামান্য কিছু বাকি।

Srijit Mukherji completes dubbing session with Kaushik Ganguly for his upcoming film Shotyi Bole Shotyi Kichhu Nei

সৃজিত মুখোপাধ্যায় ও কৌশিক গঙ্গোপাধ্যায়। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩০
Share: Save:

পুজোয় মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ছবি ‘টেক্কা’। তারকাখচিত এই ছবির ট্রেলার ইতিমধ্যেই দর্শকের মধ্যে সাড়া ফেলেছে। ছবির প্রচারে ব্যস্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তবে, এই ব্যস্ততার মধ্যেই সময় বার করছেন নিজের পরবর্তী ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর জন্য। ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। শেষ দিনের শুটিংয়ের একটি ঝলক সমাজমাধ্যমে ভাগ করেছিলেন। এ বার সেই ছবির ডাবিং-এর পালা। ‘টেক্কা’র প্রচারের মাঝেই কৌশিক গঙ্গোপাধ্যায়ের ডাবিং সারলেন সৃজিত। ডাবিং-এর মাঝে খোশ গল্পেও মজলেন দু’জনে।

আনন্দবাজার অনলাইনকে সৃজিত বলেন, “‘টেক্কা’ নিয়ে ব্যস্ততা তো চলছেই। তার মাঝে একটা ফাঁকা দিন পেয়েছিলাম। তাই কেজিকে (কৌশিক গঙ্গোপাধ্যায়) নিয়ে ডাবিংটা সেরে ফেললাম।” ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর ডাবিং-এর মাঝে যদিও আলোচনার বিষয় সেই ‘টেক্কা’-ই। পরিচালক বলেছেন, “আমাদের মধ্যে ‘টেক্কা’ নিয়েই কথা হচ্ছে। সমাজমাধ্যমে কেজি ‘টেক্কা’র গান ও ঝলক ভাগ করে নিয়েছেন। ছবিটাকে সব দিক থেকে সমর্থন করছেন। ছবিটা নিয়ে তিনি খুবই উত্তেজিত।”

ডাবিং-এ ব্যস্ত সৃজিত-কৌশিক।

ডাবিং-এ ব্যস্ত সৃজিত-কৌশিক। ছবি: সংগৃহীত

সমাজমাধ্যমে কৌশিকের সঙ্গে ডাবিং পর্বের একটি ছবিও শেয়ার করেছেন সৃজিত। সেখানে কৌশিককে তিনি তুলনা করেছেন ‘হ্যারি পটার’ খ্যাত চরিত্র প্রফেসর ডাম্বলডোরের সঙ্গে। এই ডাবিং পর্বের রসিকতায় ভরা আড্ডা, আলোচনা সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে বলে লেখেন সৃজিত।

‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবির কাজ সেরেই যদিও ফের ‘টেক্কা’য় মন দেবেন সৃজিত। কারণ এখনও পোস্ট প্রোডাকশনের সামান্য কিছু কাজ বাকি রয়েছে। সেগুলি সারবেন। আগামী ৮ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘টেক্কা’। ছবিতে অভিনয় করেছেন দেব, স্বস্তিকা মুখোপাধ্যায়, রুক্মিণী মৈত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srijit Mukherji Kaushik Ganguly Tekka film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE