Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

গুলি করলেই ইতিহাস! সলমনের উপর হামলার আগে দুষ্কৃতীদের কী পরামর্শ দেন লরেন্স বিষ্ণোইয়ের ভাই?

ওই দুই দুষ্কৃতীদের নাকি উৎসাহ দেওয়ার জন্য ৯ মিনিট ধরে নানা পরামর্শ দিয়েছিলেন আনমোল।

Lawrence Bishnoi\\\\\\\'s brother gave tips to the shooters before firing in front of Salman Khan\\\\\\\'s house

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৮:২৭
Share: Save:

সলমন খানের বাড়ি গ্যালাক্সির সামনে গুলিবর্ষণ করেছিলেন বিষ্ণোই গ্যাং-এর দুই দুষ্কৃতী। বলিতারকার বাড়ির সামেন এই কাণ্ড ঘটানোর আগে নাকি এক বিশেষ কাজ করেছিলেন লরেন্সের ভাই আনমোল বিষ্ণোই। ওই দুই দুষ্কৃতীকে নাকি উৎসাহ দেওয়ার জন্য ৯ মিনিট ধরে নানা পরামর্শ দিয়েছিলেন আনমোল।

মুম্বই পুলিশের চার্জশিট থেকে জানা যাচ্ছে, ভিকি গুপ্ত ও সাগর পাল নামে ওই দুই দুষ্কৃতীকে ‘ভাল ভাবে’ হামলা করার পরামর্শ দিয়েছিলেন আনমোল। ঠিক করে কাজটা করতে পারলে, ইতিহাস তৈরি হবে— এমনই বলেছিলেন আনমোল। লরেন্সের ভাই নাকি দুই দুষ্কৃতীকে বলেছিলেন, “এই কাজটা ভাল করে করবে। যদি ভাল ভাবে কাজটা মেটাতে পারো, তা হলে তোমরা ইতিহাস তৈরি করবে। কাজটা করার সময় ভয় পাবে না। এই কাজটা করতে পারা মানে সমাজে বড় বদল আনা।”

একটি অডিয়ো বার্তার মাধ্যমে এই পরামর্শ দুই দুষ্কৃতীকে দিয়েছিলেন আনমোল বিষ্ণোই। তিনি আরও বলেছিলেন, “গুলিটা এমন ভাবে করবে, যাতে সলমন খান ভয় পান।” দুষ্কৃতীদের হেলমেট পরতে নিষেধ করেছিলেন আনমোল। এমনকি বলেছিলেন, গুলি করার সময় তাঁরা যেন ধূমপান করেন। এই দেখে সলমনের নাকি আরও বেশি ভয় করবে।

দিন কয়েক আগে, সলমন নিজেও মুম্বই পুলিশকে জানিয়েছেন, কী ভাবে লাগাতার তিনি ও তাঁর পরিবারের সদস্যেরা নানা রকমের হুমকি পাচ্ছেন। গুলিকাণ্ডের দিন নিয়ে সলমন বলেন, “আমি আতশবাজির মতো শব্দ শুনতে পাই হঠাৎ। তখন ভোর ৪.৫৫মিনিট বাজে ঘড়িতে। নিরাপত্তারক্ষী আমাকে জানান, দু’জন দুষ্কৃতী বাইকে করে এসে আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালায়। গ্যালাক্সির দোতলায় গুলি চালায় ওরা। আমার ও আমার পরিজনের উপর এর আগেও হামলার চেষ্টা চালিয়েছে ওরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Lawrence Bishnoi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE