Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora-Arjun Kapoor break up

বিচ্ছেদের জল্পনার মাঝেই একসঙ্গে বিমানবন্দরে! সম্পর্ক জোড়া লাগাতে উদ্যত মালাইকা-অর্জুন?

বিচ্ছেদের খবর ছড়ানোর পরে, মালাইকা-অর্জুনের এক ঘনিষ্ঠ জানিয়েছিলেন, তাঁরা সৌজন্য বজায় রাখবেন নিজেদের মধ্যে।

Malaika Arora and Arjun Kapoor spotted at Mumbai airport

মালাইকা অরোরা ও অর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৬:৩৯
Share: Save:

কয়েক মাস আগেই খবর ছড়ায়, সম্পর্কে ইতি টেনেছেন মালাইকা অরোরা ও অর্জুন কপূর। পাঁচ বছর একসঙ্গে থাকার পরে নাকি সম্পর্কে ভাঙন ধরেছে তাঁদের। খবরে সিলমোহর দিয়েছিলেন মালাইকা-অর্জুনেরই এক ঘনিষ্ঠ সূত্র। যদিও, তারকা জুটি নিজেরা এই বিষয়ে মুখ খোলেননি। এই সব জল্পনার মাঝেই মালাইকা ও অর্জুনকে একসঙ্গে বিমানবন্দরে দেখা গেল শুক্রবার।

গাড়ি থেকে নেমে মুম্বই বিমানবন্দরে প্রবেশ করতেই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন মালাইকা। এ দিন তাঁর পরনে ছিল নীল রঙের কোট ও সাদা প্যান্ট। চোখে রোদচশমা। এর কিছু ক্ষণ পরেই বিমানবন্দরে এসে পৌঁছন অর্জুন। তাঁর পরনে ছিল কালো টিশার্ট ও কালো প্যান্ট। দু’জনে একসঙ্গে প্রবেশ না করলেও, নেটাগরিকরা এই ছবি দেখে মনে করছেন, সম্পর্ক মেরামত করতেই কোথাও যাচ্ছেন মালাইকা-অর্জুন।

দু’জনের সম্পর্কে কী কারণে দূরত্ব তৈরি হয়েছিল, তা এখনও স্পষ্ট নয়। বিচ্ছেদ নিয়েও নিজে থেকে কোনও বিবৃতি দেননি তাঁরা। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে মন খুলে নাচতে দেখা গিয়েছিল অর্জুন কপূরকে। তবে সেই সময় বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন মালাইকা। গুঞ্জন ছড়ায়, অন্য এক পুরুষের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। কিন্তু শুক্রবার ফের দু’জনকে একসঙ্গে বিমানবন্দরে দেখে নেটাগরিকেরা মনে করছেন, মান-অভিমানের পালা হয়তো এ বার শেষ করতে চলেছেন বলিউডের এই ‘পাওয়ার কাপল’।

বিচ্ছেদের খবর ছড়ানোর পরে, মালাইকা-অর্জুনের এক ঘনিষ্ঠ জানিয়েছিলেন, তাঁরা সৌজন্য বজায় রাখবেন নিজেদের মধ্যে। বরাবরই সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন তাঁরা। আপাতত সত্যি ঠিক কী, তা জানার অপেক্ষায় রয়েছেন মালাইকা ও অর্জুনের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Kapoor Malaika Arora Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE