Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Jaan Kumar Sanu

মানুষকে বাঁদর বানিয়ে ‘কালোজাদু’! কলকাতার মহিলার সাহায্য নিয়ে বড় সাফল্য, বিস্ফোরক দাবি শানু-পুত্রের

কলকাতা এসে এক মহিলার সঙ্গে দেখা করেন তিনি। এই মহিলা কালোজাদুর চর্চা করেন বলে জানান জান কুমার শানু।

Kumar Sanu\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s son Jaan Kumar Sanu claimed he did black magic to enter Bigg Boss house

কুমার শানু ও জান কুমার শানু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৯:০৬
Share: Save:

‘কালোজাদু’ করে ‘বিগ বস্‌’-এর ঘরে পৌঁছেছিলেন কুমার শানুর ছেলে জান কুমার শানু? পরশ ছাবড়ার পডকাস্টে এসে এমনই বিস্ফোরক দাবি করলেন জান নিজেই। তিনি নাকি অলৌকিক শক্তির সাহায্য নিয়ে রিয়্যালিটি শোয়ে সুযোগ পেয়েছিলেন।

‘বিগ বস্‌ ১৪’-য় প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন জান কুমার শানু। পডকাস্টে তিনি দাবি করেন, ‘কালোজাদু’ করে এবং ছাগল ও মুরগির বলি দিয়ে তিনি ‘বিগ বস্‌’-এ সুযোগ পেয়েছিলেন। জান জানান, এই রিয়্যালিটি শোয়ে সুযোগ পাওয়ার জন্য তিনি উদ্‌গ্রীব ছিলেন। কিন্তু ডাক আসছে না দেখে সমাধান খুঁজছিলেন। সেই সময়ে সমাধান খুঁজতে কলকাতায় আসেন শানু-পুত্র।

কলকাতা এসে এক মহিলার সঙ্গে দেখা করেন তিনি। এই মহিলা ‘কালোজাদু’ নিয়ে চর্চা করেন বলে জানান জান কুমার শানু। গায়ক বলেন, “আমি ওই মহিলার সঙ্গে প্রথম দেখা করি। ঘরের মধ্যে তিনি কয়েকটা বাঁদর রেখে দিয়েছিলেন। কিন্তু ওঁর সঙ্গে কথা বলে জানতে পারি, ওগুলো বাঁদর নয়, মানুষ। সত্যিই ওঁরা আসলে পুরুষ মানুষ ছিলেন। ওই মহিলা যা বলেন, ওঁরা মেনে চলেন। একেই বলে বশীকরণ। এই দেখেই আমি বুঝলাম, ঠিক জায়গায় এসেছি। ওঁর কথা অনুযায়ী আমি কয়েকটা ছাগল ও মুরগি বলি দিয়েছিলাম।”

বিষয়টা নাকি খুবই বিরক্তিকর ছিল। কিন্তু ‘বিগ বস্‌’এর ঘরে যাওয়ার জন্য ১৫ দিন ধরে ওই মহিলার কথা শুনে নানা নিয়ম পালন করেছিলেন জান কুমার শানু। তার পরে মুম্বই ফিরতেই তিনি ‘বিগ বস্‌’-এ অংশ নেওয়ার ডাক পান। তবে পরে নাকি জান জানিয়েছেন, তিনি রসিকতা করেই এই গল্প শুনিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaan Kumar Sanu Kumar Sanu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE