Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Shah Rukh Khan

বৃদ্ধ অনুরাগীর সঙ্গে এ কী করলেন শাহরুখ! বিদেশে গিয়ে তারকার কাণ্ড নিয়ে চর্চা

ভিডিয়োয় দেখা যাচ্ছে, লাল গালিচায় এসে দাঁড়িয়েছেন শাহরুখ। বলি তারকাকে সকলে ক্যামেরাবন্দি করছেন।

Shah Rukh Khan pushed an old an away on the red carpet at Locarno Film Festival

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৪:০১
Share: Save:

বিদেশে গিয়ে এ কী কাণ্ড ঘটালেন শাহরুখ খান! সুইৎজ়ারল্যান্ডের লোকার্নো চলচ্চিত্র উৎসবে উপস্থিত হয়েছিলেন বলি-তারকা। সেখানে তাঁকে বিশেষ সম্মানে ভূষিত করা হয়েছে। সব কিছু ঠিকই চলছিল। কিন্তু লাল গালিচায় বলিউডের বাদশাহ আসতেই যত সমস্যার শুরু। সেখানে নাকি এক ব্যক্তিকে ধাক্কা দিয়ে সরিয়েছেন শাহরুখ। সেই ভিডিয়ো এই মুহূর্তে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, লাল গালিচায় এসে দাঁড়িয়েছেন শাহরুখ। বলি তারকাকে সকলে ক্যামেরাবন্দি করছেন। রয়েছেন শাহরুখের অনুরাগীরাও। তার মধ্যেই হঠাৎ দেখা যায় এক বৃদ্ধ তাঁর দিকে এগিয়ে আসছেন এবং ছবির ফ্রেমের মধ্যে প্রবেশ করছেন তিনি। বিষয়টি সঙ্গে সঙ্গে চোখে পড়ে যায় শাহরুখের। তিনি এগিয়ে যান ওই বৃদ্ধের দিকে। দু’হাত দিয়ে ধাক্কা দিয়ে ওই বৃদ্ধকে সরিয়ে দেন বলি-তারকা।

এই ভিডিয়ো দেখে নেটাগরিকেরা অবাক। যদিও নেটাগরিকের দাবি, ওই বৃদ্ধ ব্যক্তিকে নাকি আগে থেকেই চেনেন শাহরুখ খান। তাই মজার ছলেই বন্ধুকে ধাক্কা দিয়েছেন বলে দাবি শাহরুখের অনুরাগীদের। কয়েক জন মন্তব্য করেছেন, “বিষয়টি এত গুরুত্ব দেওয়ার দরকার নেই। ওই ভদ্রলোককে শাহরুখ ভাল ভাবেই চেনেন।” তবে নিন্দকদের দাবি, এমন বৃদ্ধ মানুষকে এই ভাবে কেন ধাক্কা দিলেন বলি তারকা। তাঁদের কথায়, “যাই হয়ে যাক, শাহরুখের থেকে এমন আচরণ আশা করা যায় না।”

শাহরুখ তাঁর আসন্ন ছবি ‘কিং’ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত। এই ছবিতে অভিনয় করছেন তাঁর মেয়ে সুহানা খানও। বড় পর্দায় এটিই সুহানার প্রথম কাজ। এ ছাড়াও শাহরুখের হাতে আছে ‘টাইগার ভার্সাস পাঠান’-এর মতো ছবিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Bollywood Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE