Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Kartik Aaryan-Kanchan Mullick

কলকাতা-কাঞ্চন-কার্তিক মিলে গেল ‘ভুলভুলাইয়া ৩’-এর প্রচারে! সহ-অভিনেতাকে নিয়ে কী বললেন নায়ক?

‘ভুলভুলাইয়া ৩’-এর প্রচারে শহরে হাজির কার্তিক আরিয়ান ও বিদ্যা বালন। সাংবাদিক সম্মেলনে সহ-অভিনেতা কাঞ্চনের প্রশংসায় পঞ্চমুখ কার্তিক।

(বাঁ দিকে) কার্তিক আরিয়ান, কাঞ্চন মল্লিক (ডান দিকে)।

(বাঁ দিকে) কার্তিক আরিয়ান, কাঞ্চন মল্লিক (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৭:১০
Share: Save:

দীপাবলির দিন মুক্তি পেতে চলেছে ‘ভুলভুলাইয়া ৩’। এই ছবির একটা বড় অংশের শুটিং হয়েছে কলকাতায়। মাস কয়েক আগে হাওড়া ব্রিজ থেকে ভিক্টোরিয়া চত্বরে দেখা গিয়েছিল কার্তিককে। এ বার ছবির প্রচারে সোমবার শহরে এলেন কার্তিক ও বিদ্যা বালন। দু’জনের পরনেই কালো পোশাক। হাতে সময় কম, শেষ মুহূর্তের প্রচার সারছেন তাঁরা। এই ছবিতে কার্তিক, বিদ্যা ছাড়াও দেখা যাবে এক ঝাঁক বাঙালি অভিনেতাকে। তাঁদের মধ্যে অন্যতম কাঞ্চন মল্লিক, শহরে এসে সহ-অভিনেতা কাঞ্চনের প্রশংসায় পঞ্চমুখ তিনি।

কলকাতায় কার্তিক আরিয়ানের সঙ্গে বিদ্যা বালন।

কলকাতায় কার্তিক আরিয়ানের সঙ্গে বিদ্যা বালন। নিজস্ব চিত্র।

চলতি মাসেই ‘ভুলভুলাইয়া ৩’-এর টিমের তরফ থেকে দীপাবলির উপহার পাঠানো হয় কাঞ্চনকে। একটি বার্তায় পুরো টিমকে ধন্যবাদ জানিয়ে অভিনেতা লিখেছেন, ৩৩ বছর ধরে অভিনয়ের পরেও অন্য ভাষায় কাজ করতে গেলে এখনও প্রথম দিনের মতোই তাঁর বুক দুরুদুরু! তার পরেও তিনি কৃতজ্ঞ, যথাযথ সম্মান দিয়ে তাঁর সঙ্গে কাজ করেছে গোটা দল। এ বার শহরে এসে কাঞ্চন প্রসঙ্গে কার্তিক বলেন, ‘‘কাঞ্চন মল্লিকের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে। অত্যন্ত গুণী মানুষ এবং শক্তিশালী অভিনেতা। যে কোনও দৃশ্যে প্রাণসঞ্চার করতে পারেন কাঞ্চন। খুব বেশি দৃশ্য নেই আমাদের, যে ক’টা ছিল বেশ বড় দৃশ্য ছিল।’’ কলকাতায় বেশ কয়েক বার যাতায়াত হল। শহরে এসে কার্তিক জানান, বিদ্যা বাংলা ছাড়াও নানা ভাষা জানেন। শহরে আসার আগে বিদ্যার থেকে বাংলাও অল্পবিস্তর শিখে নিয়েছেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE