Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Mirzapur The Film

ওটিটিতে মির্জ়াপুরের গদির লড়াই শেষ! এ বার বড় পর্দায় আসছে নতুন কোন চমক?

এমনিতেই অনুরাগীরা মুখিয়ে রয়েছে চতুর্থ সিজ়নের জন্য। এর মাঝেই প্রকাশ্যে এল নতুন প্রচার ঝলক। যেখানে একই সঙ্গে দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজ়ল, দিব্যেন্দু শর্মাদের।

বড় পর্দায় আসতে চলেছে ‘মির্জ়াপুর  দ্য ফিল্ম’।

বড় পর্দায় আসতে চলেছে ‘মির্জ়াপুর দ্য ফিল্ম’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৩:২২
Share: Save:

‘মির্জ়াপুর’ নিয়ে দর্শকের মধ্যে উন্মাদনার শেষ নেই। প্রথম সিজ়ন থেকেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছে এই ওটিটি সিরিজ়। অন্য দিকে, ‘বাণিজ্যে বসতে লক্ষ্মী’, তাই নির্মাতা ও দর্শক, উভয় পক্ষেই স্বস্তির জোয়ার। চলতি বছরে জুলাই মাসে মুক্তি পেয়েছিল ‘মির্জ়াপুর ৩’। পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজ়ল, শ্বেতা ত্রিপাঠী, বিজয় বর্মাদের দেখা মিললেও, পাওয়া যায়নি দিব্যেন্দু শর্মাকে। অনুরাগীরা তাই তৃতীয় সিজ়নে মুন্না ভাইয়ার অভাব বোধ করেছেন। হয়তো কথাটা কানে গিয়েছে প্রযোজক এক্সেল এন্টারটেইনমেন্টের। এ বার মির্জ়াপুরের গদির লড়াই হবে বড়। এ বার বড় পর্দায় আসতে চলেছে ‘মির্জ়াপুর দ্য ফিল্ম’।

২০১৮ সালে ওটিটির পর্দায় প্রথমবার মুক্তি পায় মির্জাপুর। উত্তরপ্রদেশের একটি এলাকা এবং কিছু বাহুবলীর ক্ষমতা ধরে রাখার এই লড়াই এর প্রেক্ষাপট। প্রধান মুখ ছিলেন কালিন ভাইয়া ওরফে পঙ্কজ ত্রিপাঠী। তবে প্রথম সিজ়নের পর থেকেই জনপ্রিয় হয়ে উঠতে শুরু করে বাকি চরিত্ররা। গুড্ড ভাইয়া, মুন্না ভাইয়া থেকে গলু গুপ্তা কিংবা ছোটে বড়ে অথবা মাধুরীদেবী কিংবা শরদ শুক্লা— প্রতিটি চরিত্রেই নিজস্ব ছাপ রেখে যেতে সক্ষম হয়েছে। তৃতীয় সিজ়ন শেষ হয়েছিল একেবারে রুদ্ধশ্বাস একটি পর্বে। পূর্বাঞ্চল ও মির্জাপুর ক্ষমতা শেষ পর্যন্ত কার হাতে থাকবে, এমন জায়গায় শেষ হয় সিজ়ন তিন। এমনিতেই অনুরাগীরা মুখিয়ে রয়েছেন চতুর্থ সিজ়নের জন্য। তারই মাঝে প্রকাশ্যে এল নতুন প্রচার ঝলক। যেখানে একই সঙ্গে দেখা যাচ্ছে পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজ়ল, দিব্যেন্দু শর্মাদের। এ বার একসঙ্গে আসছেন তাঁরা বড় পর্দায়। ২০২৬ সালে মুক্তি পাবে ‘মির্জ়াপুর দ্য ফিল্ম’ ছবিটি। তারিখ এখনও ঘোষণা করা হয়নি। তবে বড় পর্দায় এদের মহাসঙ্গম যে সকলকে ছাপিয়ে যাবে সেই আভাস দিলেন তারকারা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE