Advertisement
০৪ জুলাই ২০২৪
Celeb Gossip

‘কারও ঘর ভাঙতে চাই না, কিন্তু বাকি অবিবাহিত পুরুষেরা বিয়ের যোগ্যই নন!’ দাবি প্রিয়ার

বেনারসি, গয়না গোছানো। মনের মতো পাত্রই পাচ্ছেন না! আনন্দবাজার অনলাইনকে বর খুঁজে দেওয়ার অনুরোধ অভিনেত্রী প্রিয়ার। পাত্র পেলেই পাহাড়ে গিয়ে বিয়ে।

Image Of Priya Paul

পাত্র চাই, পাত্র নাই প্রিয়া পালের! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৫:০৮
Share: Save:

বাংলায় কি সুপাত্রের অভাব পড়িয়াছে? ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’র খলনায়িকা ‘দিব্যা সেন’ ওরফে প্রিয়া পাল কিছুতেই মনের মতো পাত্র খুঁজে পাচ্ছেন না!

‘মালাবদল’ নামে একটি নতুন ধারাবাহিকে তাঁর দেখা মিলবে। সেই প্রসঙ্গে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। দুঃখের কথাও ফাঁস করেছেন। যেটুকু বলতে পারেননি সে সব ভাগ করে নিয়েছেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে। পাত্রের খোঁজে প্রিয়ার স্বয়ম্বর সভাতেও আপত্তি নেই। কিন্তু সেখানে তিনি কাদের দেখতে চান? বিরাট কোহলি, রণবীর সিংহ, জন আব্রাহাম, সিদ্ধার্থ মলহোত্র, মহেন্দ্র সিংহ ধোনি! পাঁচ পুরুষই যে বিবাহিত! পাত্র পাচ্ছেন না বলে অভিনেত্রী কি শেষে ঘর ভাঙতেও রাজি? আনন্দবাজার অনলাইনের প্রশ্ন শুনেই হেসে ফেলেছেন প্রিয়া। তার পরেই অকপট জবাব, ‘‘একেবারেই কারও ঘর ভাঙতে চাই না। যে পাঁচ জনের নাম বলেছি তাঁরা উদাহরণ। ওঁদের মতো পুরুষ পছন্দ।” আরও যোগ করেছেন, ওঁরই কপাল খারাপ। বাকি যাঁরা অবিবাহিত পুরুষ রয়েছেন তাঁদের প্রতি প্রিয়ার আকর্ষণ নেই! তাঁদের সুপাত্র হিসেবে মানতে নারাজ তিনি।

অভিনেতাদের বিয়ে নিয়ে সাধারণের অসম্ভব কৌতূহল। কেমন পাত্র পছন্দ তাঁদের? কাউকে পাত্র বেছে দিতে বললে তাঁর মধ্যে কী কী বৈশিষ্ট্য চাইবেন অভিনেত্রী? প্রিয়া সানন্দে আনন্দবাজার অনলাইনের উপরে পাত্র নির্বাচনের ভার দিয়েছেন। এ-ও জানিয়েছেন, বেনারসি, গয়না গোছানো। কেবল পাত্র পাওয়ার অপেক্ষা। সেটা খুঁজে দিলেই তিনি দেরি করবেন না। পিঁড়িতে বসে যাবেন। কেমন বিয়ে পছন্দ তাঁর? ডেস্টিনেশন বিয়ে, বাঙালি বিয়ে, না কি সোনাক্ষীর মতো ছিমছাম বিয়ে? প্রিয়ার কথায়, ‘‘খুব ইচ্ছে, পাহাড়ে বিয়ে করব। হাড়কাঁপানো ঠান্ডা থাকবে। লোকে এমনিতেই কম যাবে। এ ভাবেই বিয়ের খরচ কমিয়ে ফেলব।” এখানেই শেষ নয়। যে টাকাটা বাঁচবে, সেই টাকা দিয়ে তিনি বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন! তাই পাত্রকে অবশ্যই তাঁর মতো ভ্রমণবিলাসী হতে হবে। একই সঙ্গে হতে হবে সারমেয়প্রেমী। তিনি দরকারে পথকুকুরদের তুলে এনে শুশ্রূষা করেন। সুস্থ হলে আবার তাঁদের ছেড়ে দেন।

এ-ও জানান, তিনি একটু মেজাজি। নিজেকে বর্ণনা করতে গিয়ে অভিনেত্রীর দাবি, ‘‘শেয়ার বাজারের ওঠাপড়ার মতোই আমার মেজাজের ধরন। এই চড়ে গেল, পর ক্ষণেই আমি ঠান্ডা! এটুকু মানিয়ে নিতেই হবে।” পাত্রেরা তো প্রিয়াকে ‘জগদ্ধাত্রী’র খলনায়িকা হিসেবে চেনেন। তার জন্য বিয়ে বানচাল হচ্ছে না তো? আবারও হাসতে হাসতে জবাব দিলেন, ‘‘ওটা তো অভিনয়। বাস্তবে আমি ও রকম নাকি? আমি কিন্তু ভীষণ মিষ্টি মেয়ে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE