Advertisement
০৩ জুলাই ২০২৪
Vivaan Ghosh

লরির সঙ্গে গাড়ির ধাক্কা, অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন অভিনেতা ভিভান

ভিভান জানিয়েছেন, রাতে ধারাবাহিকের শুটিং শেষ করে ফিরছিলেন। বাইপাসের রাস্তায় আচমকা পিছন থেকে গাড়িতে ধাক্কা মারে লরি। সঙ্গে সঙ্গে দুমড়ে যায় গাড়ি।

Image Of Vivaan Ghosh

অল্পের জন্য রক্ষা পেলেন ভিভান ঘোষ। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৭:০৮
Share: Save:

বড় দুর্ঘটনা এড়ালেন ভিভান ঘোষ। অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেতা। সুশান্ত দাসের নতুন ধারাবাহিক ‘ডায়মন্ড দিদি’তে মিষ্টি সিংহের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। খবর, মঙ্গলবার রাতে শুটিং সেরে বাইপাসের রাস্তা ধরে বাড়ি ফিরছিলেন। মাঝপথে আচমকা দুর্ঘটনা। আনন্দবাজার অনলাইনকে অভিনেতা জানিয়েছেন, সামনের আসনে ছিলেন। তাই প্রাণে বেঁচে গিয়েছেন।

সদ্য শুরু হয়েছে ভিভানের নতুন ধারাবাহিক। প্রতি দিনের মতো এ দিনও শুটিং থেকে ফিরছিলেন তিনি। তবে মঙ্গলবার শুটিং শেষ হতে একটু রাত হয়ে গিয়েছিল। তাই দ্রুত বেগে ছুটছিল গাড়ি। রাতের ফাঁকা রাস্তায় আচমকাই গাড়ির পিছনে চলে আসে লরিটি। নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে আসা লরি ধাক্কা মারে অভিনেতার গাড়িতে। সঙ্গে সঙ্গে গাড়ির পিছনের দিক দুমড়ে যায়। অভিনেতার কথায়, ‘‘গান শুনতে শুনতে যাচ্ছিলাম। জোরে ঝাঁকুনি খেয়ে সজাগ হই। কিছু বুঝে ওঠার আগে চারপাশে লোক জড়ো হয়ে যায়। সকলে হইহই করতে থাকে।’’ গাড়ি থেকে নেমে দেখেন, তিনি প্রাণে বাঁচলেও ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁর গাড়িটি।

ঘটনার পরে স্থানীয় থানায় লিখিত অভিযোগ জানান অভিনেতা। লরির চালক পলাতক। অভিনেতা জানিয়েছেন, দুর্ঘটনার কথা জানার পর তাঁর সেটের প্রত্যেকে ফোন করে খোঁজখবর নিয়েছেন। আঘাত গুরুতর না হলেও অল্পবিস্তর আহত হয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vivaan Ghosh Car Accident MegaSerial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE