Advertisement
০১ জুলাই ২০২৪
Anirban-Debaloy

শুধুমাত্র অনির্বাণকে ভেবেই দেবালয়ের নতুন সিরিজ়, বিপরীতে বাংলাদেশের নায়িকা?

আবারও সিরিজ়ে ফিরছেন অনির্বাণ চক্রবর্তী। তবে এ বার আর ‘একেনবাবু’ হয়ে নয়, তাঁকে কেন্দ্রে রেখে মনস্তাত্ত্বিক থ্রিলার বানাতে চলেছেন দেবালয় ভট্টাচার্য।

Image Of Anirban Chakrabarti, Debaloy Bhattacharya

একেনবাবু অনির্বাণ চক্রবর্তীকে নতুন রূপে আনছেন দেবালয় ভট্টাচার্য। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৫:৩৮
Share: Save:

অনির্বাণ চক্রবর্তী আর ‘একেনবাবু’ যেন সমার্থক শব্দ। মঞ্চ এবং পর্দার অভিনেতা অন্যান্য সিরিজ় ও ছবিতে নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন। তার পরেও দর্শক তাঁকে ‘গোয়েন্দা’ রূপে দেখতেই ভালবাসেন। সেই অনির্বাণকে নিয়েই সিরিজ় বানাতে চলেছেন দেবালয় ভট্টাচার্য। পরিচালকের শেষ কাজ ‘বোকাবাক্সতে বন্দী’। আনন্দবাজার অনলাইনকে পরিচালক জানিয়েছেন, আপাতত তিনি একাধিক সিরিজ় এবং ছবির চিত্রনাট্য নিয়ে ব্যস্ত। যার একটিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ‘একেনবাবু’কে।

কেন অনির্বাণকে ভেবে সিরিজ় লিখছেন দেবালয়? পরিচালকের দাবি, ‘‘ওঁর অভিনয়ের বিস্তৃতি অনেক। যে কোনও চরিত্রকে অনায়াসে জীবন্ত করে তুলতে পারেন। তাই অনির্বাণদাকে ভেবে একটি ‘সাইকো থ্রিলার’ লিখছি।’’ অভিনেতার সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। অনির্বাণের চিত্রনাট্য পছন্দ হয়েছে। অন্য অভিনেতাদের কথা ভাবেননি তিনি। অনির্বাণের বিপরীতে কোনও বাংলাদেশি অভিনেত্রীকে নেওয়ার পরিকল্পনা রয়েছে। দেবালয়ের নতুন সিরিজ়ের প্রযোজক কে? এই মুহূর্তে নাম প্রকাশ করতে নারাজ তিনি।

নতুন সিরিজ় ছাড়াও দেবালয়ের ঝুলিতে নতুন ছবি ‘আলেয়া বাড়ি’। নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে চিত্রাঙ্গদা শতরূপাকে। এ ছাড়াও থাকবেন, সুহোত্র মুখোপাধ্যায়, পারিজাত চৌধুরী, স্নেহা চট্টোপাধ্যায়, অঙ্গনা রায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় প্রমুখ। ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল এপ্রিলে। কতটা এগোল ছবির কাজ? দেবালয়ের কথায়, ‘‘চিত্রনাট্যে কিছু বদল আনা হচ্ছে। সেই জন্যই ছবির শুটিং পিছিয়েছে। তবে চলতি বছরেই কাজ শুরু হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE